শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে পার্বত্য প্রতিমন্ত্রীর ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান

প্রকাশঃ ১২ অক্টোবর, ২০১৮ ০৮:০৩:৫১ | আপডেটঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ০২:০০:৪৪  |  ১৯১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ত্রাণ সামগ্রী বিতরণ করে বা সাহায্য দিয়ে কখনো আপনাদের ক্ষতি পূরণ করা সম্ভব না। সকলের সচেতনতাই পারে সকল প্রকার দূর্ঘটনা প্রতিরোধ করতে। শুক্রবার সকালে বান্দরবান জেলা সদরের ৬ নং ওর্য়াড ক্যাচিংঘাটা বাজার এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় প্রতিমন্ত্রী আরো বলেন, প্রাকৃতিক দূর্যোগে হয়তো মানুষের হাত থাকে না, কিন্তু আগুন আপনা আপনি জ্বলে না। আগুন হিন্দু, মুসলিম, বৌদ্ধ, পাহাড়ী বাঙ্গালী কাউকে মানে না। সামনে যা পাই সেটা পুড়ে খাই। এগুলো আমাদের কোন না কোন ভুলের কারণে হয়েছে। একজনের অসচেতনতার কারনে হাজার মানুষের বিপদ নেমে আসে, তাই সকলকে সচেতনতার মাধ্যমে বসবাস করতে হবে।

এসময় বান্দরবানের জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম,পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, সদস্য মোজাম্মেল হক বাহাদুর,সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা নোমান হোসেন প্রিন্স,সহকারী কমিশনার মিখি মারমা,বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী, ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মো. এনামুল হক ভূইঁয়া,উপজেলা প্রকল্প কর্মকর্তা মো.আলমগীর,৬ নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখরসহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বান্দরবান জেলা প্রশাসন ও সদর উপজেলা পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদানকালে ক্ষতিগ্রস্থ ২০ পরিবারের মাঝে ২০ কেজি চাউল,২ বান্ডিল ঢেউটিন,২কেজি তেল,ডাল,চিনিসহ বিভিন্ন প্রকার শুকনো  খাবার এবং বাড়ির জমিদারদেরকে নগদ ৬ হাজার টাকা প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর বৃহস্পতিবার ভোরে এক ভয়াবহ অগ্নিকান্ডে বান্দরবান জেলা সদরের ৬ নং ওর্য়াড ক্যাচিংঘাটা বাজার এলাকায় ২০টি দোকান ও বসত ঘর পুড়ে ছাই হয়ে যায় ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions