সোমবার | ১৭ জুন, ২০১৯

থানচির বলিপাড়ায় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

প্রকাশঃ ০৬ অক্টোবর, ২০১৮ ০৬:৩১:৫১ | আপডেটঃ ১৫ জুন, ২০১৯ ০৮:২৬:২২  |  ২৯৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ‘শেখ হাসিনার বাংলাদেশ ,ক্ষুধা হবে নিরুদ্দেশ ’ এই শ্লোগানকে সামনে নিয়ে বান্দরবানের থানচি উপজেলার বলিপাড়ায় ভিজিডি ও খাদ্য বান্ধব কর্মসুচির আওতায়  দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে চাউল বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার দুপুরে বান্দরবানের বলিপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে ১০ টাকা কেজি দরে ৩৪০ পরিবারের মধ্যে এই পুষ্টি চাউল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এর আগে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে আটাশ লক্ষ পঞ্চাশ হাজার টাকা ব্যয়ে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে বাষট্টি লক্ষ টাকা ব্যয়ে বলিপাড়া বাজার উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন এবং পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে বিরাশি লক্ষ টাকা ব্যয়ে বলীপাড়া বৌদ্ধ বিহারে ছাত্রাবাস  ও ধর্মদেশনা ভবণ নির্মাণ কাজের ভিত্তি প্রস্থরের উদ্বোধন করেন।
এসময় অনুষ্ঠানে বলিপাড়া বিজিবির জোন কমান্ডার লে:কর্ণেল মো:হাবিবুর হাসান পিএসসি, অতিরিক্ত জেলা প্রশাসক মো:আবুল কালাম, অতিরিক্ত পুুলিশ সুপার মো:কামরুজ্জামান,থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:আরিফুর হক মৃদুল সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions