শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮
খাগড়াছড়িতে

মুক্তিযোদ্ধার মামলায় এক ইউপি চেয়ারম্যানসহ ৪জন কারাগারে

প্রকাশঃ ০২ অক্টোবর, ২০১৮ ০৫:৫৪:৪৮ | আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ১১:৩০:০০  |  ৩০৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে চাঁদাবাজি ও মারধরের অভিযোগের মামলায় আব্দুল কাদের নামে এক ইউপি চেয়ারম্যানসহ ৪জনকে কারাগারে প্রেরণ করেছে আদালত। আজ মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি চীফ জুডিশিয়াল আদালতের সিনিয়র বিচারক মো. মোর্শেদ আলম এই আদেশ দেয়।

অভিযুক্ত আব্দুল কাদের খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ির ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ২ নং ইউপি চেয়ারম্যান।  তার বিরুদ্ধে ঐ এলাকার মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মারধর ও সালিশের নামে চাঁদাবাজির অভিযোগ এনে এ মামলা দায়ের করেছিলো।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, গত ১২ সেপ্টেম্বর তবলছড়ির মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের ছেলে মো. মাবুল হককে মারধর করেন ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের। এ ঘটনায় স্থানীয়ভাবে বিচার না পেয়ে গত ১৮ সেপ্টেম্বর খাগড়াছড়ি কোর্টে চেয়ারম্যানসহ ১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান। মামলায় অভিযোগ করা হয় সালিশের নামে চাঁদা না পেয়ে মুক্তিযোদ্ধার সন্তানকে বেধড়ক মারধর করেন ইউপি চেয়ারম্যানসহ আসামিরা।
পরে সেই মামলার আসামিরা আজ স্বশরীরে আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক ৬ জনের জামিন  মঞ্জুর করে এবং ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরসহ অপর চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions