রবিবার | ১২ মে, ২০২৪

রাঙামাটিতে নতুন করে আরো ১২জন করোনা পজেটিভ
০৫ এপ্রিল, ২০২১ ১১:৩০:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ক্রমশ করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, রাঙামাটিতে নতুন করে আজ আরো ১২জন করোনা আক্রান্ত হয়েছে, আজ সোমবার  রাঙামাটিতে নমুনা পরীক্ষা করেছেন ৫৮জন, এরমধ্যে ১২জনের পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে ১১জন

খাগড়াছড়িতে চেঙ্গী অববাহিকায় হবে মানুষের টাকায় হাইস্কুল
০৫ এপ্রিল, ২০২১ ০৯:৩৭:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দুর্গম জনপদে বিদ্যালয় প্রতিষ্ঠায় এগিয়ে এসেছেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। সম্প্রতি তিনি খাগড়াছড়ি সদর উপজেলার চেঙ্গী নদীর পশ্চিম অংশের দুর্গম ‘মায়ুঙ কপাল (হাতিমাথা)’ পাহাড়কে ঘিরে অনেকগুলো পাড়া গড়ে উঠেছে।

খাগড়াছড়ি প্রেসক্লাব’র সাবেক সভাপতির মৃত্যুতে বিভিন্ন মহলের শোক
০৫ এপ্রিল, ২০২১ ০৯:৩৬:১০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি প্রেসক্লাব’র প্রথম কমিটির সভাপতি মো: শাহাজউদ্দিন করোনায় আক্রান্ত হয়ে রোববার রাত ১২টা নাগাদ ঢাকার ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুইপুত্র, এক মেয়েসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

রাঙামাটিতে লকডাউন কার্যকর করতে প্রশাসনের নানা তৎপরতা
০৫ এপ্রিল, ২০২১ ০৬:০৬:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কোভিড-১৯ এর সংক্রমণ বাড়ায় দ্বিতীয় দফায় সারাদেশের ন্যায় রাঙামাটিতেও লকডাউন শুরু হয়েছে। লকডাউন এর কারণে সকাল থেকে ওষুধের দোকান ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অন্যান্য সকল মার্কেট, ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বান্দরবানে শুরু হয়েছে লকডাউন
০৫ এপ্রিল, ২০২১ ০৪:১৬:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোভিড-১৯ এর সংক্রমণ বাড়ায় দ্বিতীয় দফায় সারাদেশের ন্যায় বান্দরবানেও লকডাউন শুরু হয়েছে।

রাঙামাটির শিমুলতলীতে আগুনে পুড়ে গেছে ১০ টি দোকান
০৫ এপ্রিল, ২০২১ ০৪:১৫:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি চট্টগ্রাম সড়কের শিমুলতলীতে অগ্নিকান্ডে ১০ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার রাত ১০ টার দিকে একটি চায়ের দোকান থেকে আগুনের সুত্রপাত ঘটে। ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট স্থানীয়দের সহযোগিতায় প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বান্দরবানে নতুন করে ১০জনসহ মোট আক্রান্ত ৯৩৯জন
০৫ এপ্রিল, ২০২১ ০৪:১৩:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আবার বাড়ছে করোনার রোগী। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ১০জন। আক্রান্তদের মধ্যে ৪জন বান্দরবান সদর,৪জন নাইক্ষ্যংছড়ি ও ২জন লামা উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions