রবিবার | ১৯ মে, ২০২৪

৮ম বর্ষে যাত্রা শুরু করল পাঠক নন্দিন অনলাইন সিএইচটি টুডে ডট কম
১৭ নভেম্বর, ২০২০ ১১:৩৪:৩৭

হাটি হাটি পা করে ৭ বছর পেরিয়ে ৮ বছরে যাত্রা শুরু করলাম আমরা। পার্বত্য চট্টগ্রামের মানুষের সুঃখ, দুঃখ হাসি কান্না আনন্দ বেদনা রাজনীতি অর্থনীতি উন্নয়ন, সম্ভাবনা সব কিছু গত ৭ বছরে তোলে আনার চেষ্টা করেছি আমরা।

বরকলের বরুণাছড়িতে কঠিন চীবর দানোৎসবে অনুষ্ঠিত
১৭ নভেম্বর, ২০২০ ১১:০৬:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৌদ্ধ সম্প্রদায়ের বড় ধর্মীয় অনুষ্ঠান কঠিন চীবর দানোৎসবে নামছে পুণ্যার্থীর ঢল। ১ নভেম্বর থেকে প্রত্যেক দিন বিভিন্ন বৌদ্ধ বিহারে আয়োজন করা হচ্ছে কঠিন চীবর দানোৎসব। মাসব্যাপী এ ধর্মীয় উৎসব শেষ হবে ৩০ নভেম্বর। এবার করোনাকালে

দীঘিনালায় মাস্ক না পড়ায় ১৬ জনকে অর্থদন্ড
১৭ নভেম্বর, ২০২০ ১১:০৪:০৯

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় মাস্ক না পড়ায় ১৬ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (১৭ নভেম্বর) দীঘিনালা থানা বাজার সহ উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার

রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যোগে মাস্ক বিতরণ
১৭ নভেম্বর, ২০২০ ১১:০২:৪১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর সংক্রমন থেকে সচেতনতা সৃষ্টির লক্ষে জনসাধারনের মাঝে রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। বান্দরবান বাজারের বিভিন্ন ব্যবসায়ী ও পথচারীদের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়।

যুবদল নেতাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ
১৭ নভেম্বর, ২০২০ ১১:০১:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারন সম্পাদক সালাহউদ্দিন টুকুসহ বিএনপির নেতৃবৃন্দের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের রাঙামাটিতে বিক্ষোভ মিছিলে করেছে যুবদল।

সেনাবাহিনী সম্পর্কে মিথ্যা অপপ্রচার করায় মানববন্ধন করেছে ম্রো সম্প্রদায়
১৭ নভেম্বর, ২০২০ ১০:৫৯:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সেনাবাহিনী সর্ম্পকে মিথ্যা অপপ্রচার চালানোর প্রতিবাদে মানববন্ধন করেছে বান্দরবানে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্টির ম্রো সম্প্রদায়।

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত
১৭ নভেম্বর, ২০২০ ১০:৫৬:৫০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি-রাঙামাটি সড়কের গামারীঢালায় সড়ক দুর্ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক পার্থ রায় চৌধুরী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি সদরের গামারীঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

রাঙামাটিতে সনাতনী সম্প্রদায়ের বিক্ষোভ
১৭ নভেম্বর, ২০২০ ১০:৫৫:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কুমিল্লার মুরাদনগরে ধর্ম অবমাননার গুজব ছড়িয়ে সনাতনী সম্প্রদায়ের ঘরবাড়ি ও মন্দির ভাঙচুর,

নারীদের ক্ষমতায়নে ও জীবনমান উন্নয়নে মহিলা সমাবেশ
১৭ নভেম্বর, ২০২০ ০৩:২৭:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে বিশেষ ধরণের প্রচার কার্যক্রমের আওতায় বান্দরবানে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions