শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে নতুন করে ৩১জনসহ আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯৯জনে , সুস্থ্য হয়েছে ১৪৪জন
০১ জুলাই, ২০২০ ১২:৫৭:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ নতুন করে ৩১জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ২৬৮ জনে দাঁড়িয়েছে। ১লা জুলাই বুধবার দুপুরে সিভাসু থেকে  আসা ৫৬টি  রিপোর্টের মধ্যে এই ৩১টি রিপোর্ট পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

বাঘাইছড়িতে আবারো সাংবাদিক পরিবারের জায়গা দখলে নেয়ার চেষ্টা
০১ জুলাই, ২০২০ ১২:৪৫:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দেশের প্রচারবহুল যমুনা টেলিভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি ফজলুর রহমান রাজন পরিবারের নিজস্ব জায়গা দখলের চেষ্টা চালাচ্ছে দখলবাজরা। জায়গাটির অবস্থান জেলার বাঘাইছড়ি উপজেলা সদরে। স্থানীয়রা বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

কাপ্তাইয়ে এতিমখানা ও বিহারে ছাত্রলীগের খাদ্য সহায়তা
০১ জুলাই, ২০২০ ১২:৪০:৪৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের প্রজেক্ট এলাকাস্থ ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং চন্দ্রঘোনাস্থ কর্ণফুলী নালন্দা জ্ঞানশ্রী শিশু সদনের ছাত্রদের জন্য খাদ্য সহায়তা দিয়েছে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ।

জলবায়ু পরিবর্তন ও সংশ্লিষ্ট বিষয়ে সহনশীলতা বৃদ্ধি সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত
০১ জুলাই, ২০২০ ০৫:৫১:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। RHDC & SID-CHT, UNDP এর যৌথ উদ্যোগে পরিচালিত পার্বত্য অঞ্চলে জলবায়ু সহনশীলতা বৃদ্ধি প্রকল্প (সিসিআরপি) এর আওতায় জলবায়ু পরিবর্তন ও সংশ্লিষ্ট বিষয়ে সহনশীলতা বৃদ্ধি সম্পর্কিত জেলা পর্যায়ে অভিজ্ঞতা বিনিময় কর্মশালা রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

করোনা সংক্রামক প্রতিরোধে বান্দরবানে চলছে লকডাউন
০১ জুলাই, ২০২০ ০৫:৫০:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বান্দরবান সদর ও লামা পৌরসভা এলাকাকে রেড জোন, আলীকদম,নাইক্ষ্যংছড়ি উপজেলাকে হলুদ,রোয়াংছড়ি,রুমা, থানছি উপজেলাকে সবুজ জোন ঘোষনা করা হয়েছে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সেনাবাহিনীর গর্ভবতী মায়েদের স্বাস্থ্য ও মানবিক সেবা প্রদান
০১ জুলাই, ২০২০ ০৫:৪৮:১২

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি  (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় বর্তমান করোনা পরিস্থিতিতে ও বাংলাদেশ সেনাবাহিনী বিভিন্ন সেবামূলক কাজ চালিয়ে যাচ্ছে।

করোনা উপসর্গ নিয়ে লংগদুতে ১জনের মৃত্যু
০১ জুলাই, ২০২০ ০৫:৪৫:৫৮

সিএইচটি টুডে ডট কম, লংগদু  (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মারা যাওয়া বৃদ্ধ হলেন উপজেলার ভাইবোনছড়া এলাকার অনিল দাশ (৬৫)। তিনি জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে কিছুদিন ধরে ভুগছিলেন

বান্দরবানের পুলিশ প্রশাসনকে অক্সিজেন কনসেন্ট্রেটর দিলেন ব্যবসায়ী কাজল কান্তি দাশ
০১ জুলাই, ২০২০ ০৫:৪৪:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পুলিশ প্রশাসনকে অক্সিজেন কনসেন্ট্রেটর দিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য সমাজসেবক কাজল কান্তি দাশ । কোভিড-১৯ রোগীদের মধ্যে যাদের শ্বাসকষ্টজনিত সমস্যা প্রকট থাকে, তাদের শ্বাস প্রশ্বাস স্বাভাবিক রাখার জন্য অক্সিজেন কনসেন্ট্রেটর ব্যবহার করা হয়। বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার এর হাতে এই কনসেন্ট্রেটর তুলে দেন কাজল কান্তি দাশ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions