সোমবার | ০৬ জুলাই, ২০২০

রাঙামাটিতে করোনা পজেটিভের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৬৮জনে , সুস্থ্য হয়েছে ১৩৮জন
৩০ জুন, ২০২০ ১০:০৯:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ নতুন করে ১২জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ২৬৮ জনে দাঁড়িয়েছে। ৩০ জুন মঙ্গলবার সকালে বিআইটিআইডি ও সিভাসু থেকে  আসা ২৫টি  রিপোর্টের মধ্যে এই ১২টি রিপোর্ট পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

বান্দরবানে জেলা পরিষদের অর্থায়নে শুরু হচ্ছে সেন্টাল অক্সিজেন এবং আইসিইউ বেড স্থাপনের কাজ
৩০ জুন, ২০২০ ১০:০৬:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর হাসপাতালে চলতি অর্থবছরেই স্থাপন করা হবে কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ ব্যবস্থা, এ লক্ষ্য নিয়ে কাজ শুরু করেছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

রোয়াংছড়িতে ত্রাণ দিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রবিন বাহাদুর
৩০ জুন, ২০২০ ১০:০২:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পুত্র কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর।

সংবিধানের পঞ্চদশ সংশোধনী বাতিল ও সকল জাতিসত্তার স্বীকৃতির দাবিতে ইউপিডিএফের সমাবেশ
৩০ জুন, ২০২০ ০৯:৫৯:৪৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। সংবিধানের বিতর্কিত পঞ্চদশ সংশোধনী বাতিল ও দেশের সকল জাতিসত্তার সাংবিধানিক স্বীকৃতির দাবিতে খাগড়াছড়ি ও রাঙামাটির বিভিন্ন জায়গায় সমাবেশ করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

ধর্ষণের অভিযোগে ইউপি চেয়ারম্যান মামুনকে গ্রেফতারের দাবি
৩০ জুন, ২০২০ ০৬:৫৭:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ধর্ষণের বিচার চেয়ে আদালতপাড়াসহ বিভিন্ন দরবারে ধরনা দিয়ে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন, ভিকটিমসহ তার পরিবার। অন্যদিকে আসামি ও তার ক্যাডারদের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে, নিরাপত্তাহীন ভিকটিমের পরিবারটি। মামলার পর

লকডাউনে খোলা হয়েছে মুদি দোকান,মানা হচ্ছে না সামাজিক দূরত্ব
৩০ জুন, ২০২০ ০৬:৫৫:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বান্দরবানে গত ২৫জুন থেকে লকডাউন চললে ও আজ একদিনের জন্য স্বাস্থ্যবিধি মেনে মুদি দোকান খোলার অনুমতি দেয় জেলা প্রশাসন,তবে সকাল থেকেই বাজারের বিভিন্ন পয়েন্ট স্বাস্থ্যবিধি না মেনেই অনেকেই বাজার করছে, পাশাপাশি অনেকের মুখে ছিল না মাক্স। প্রশাসনে

স্বাস্থ্য বিভাগকে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করলো বান্দরবান পরিবার
৩০ জুন, ২০২০ ০৬:৫৪:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংক্রমণ প্রতিরোধে বান্দরবান স্বাস্থ্য বিভাগের পাশে দাঁড়িয়েছে “বান্দরবান পরিবার” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

বান্দরবানে নতুন করে ৬জনসহ মোট আক্রান্ত ৩৩৮জন
৩০ জুন, ২০২০ ০৬:৫২:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে আরো ৬জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৩ জন বান্দরবান সদর ও ৩জন নাইক্ষংছড়ি উপজেলায় বাসিন্দা। এ নিয়ে বান্দরবান জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩শত ৩৮জনে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions