বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

ঘাগড়া বালিকা ফুটবল দলকে আর্থিক সহায়তা দিয়েছে সুবর্ণ ভুমি ফাউন্ডেশন
২৪ জুন, ২০১৯ ১২:০৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাউখালী ঘাগড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দলকে নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছে সেচ্ছাসেবী সংস্থা সুবর্ণ ভুমি ফাউন্ডেশন। সোমবার বিকালে বিদ্যালয়ে গিয়ে এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্রা দেওয়ানের হাতে এ সহায়তা তুলে দেন সুবর্ণ ভুমি ফাউন্ডেশনের রাঙামাটি সমন্বয়ক মানবাশীষ চাকমা।

জরাজীর্ণ বরকলের খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়, যে কোন সময় দুর্ঘটনা ঘটতে পারে
২৪ জুন, ২০১৯ ১২:০০:২৭

সিএইচটি টুডে ডট কম, বরকল (রাঙামাটি)। জরাজীর্ণ অবস্থায় রয়েছে বরকলের  খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়,  এটি গোয়াল ঘর নাকি সরকারি   ভবন, তাও চেনার উপায় নেই। কাছে গিয়ে জরাজীর্ণ ভবনের দেয়ালে ঝাপসা লেখায় ঝুলানো সাইন বোর্ড পড়লে জানা যায় এটি একটি সরকারের গুরুত্বপূর্ণ দপ্তর। এ জরাজীর্ণ  ভবনটি হচ্ছে রাঙামাটির বরকল উপজেলার ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রকের অফিস কক্ষ।

রেড ক্রিসেন্টের প্রাথমিক চিকিৎসা, সন্ধান ও উদ্ধার বিষয়ে প্রশিক্ষণ শুরু
২৪ জুন, ২০১৯ ০৫:৫২:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী ও নানিয়ারচর উপজেলা যুব রেড ক্রিসেন্ট দলের ছয় দিনব্যাপী প্রাথমিক চিকিৎসা, সন্ধান ও উদ্ধার প্রশিক্ষণ সোমবার উদ্ভোধন করা হয়।

দুর্গম পাহাড়ে বেসরকারী শিক্ষকরা যা করে যাচ্ছেন তা অনুকরণীয় বিষয় হয়ে দাঁড়িয়েছে
২৪ জুন, ২০১৯ ০৫:৪৭:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ের দুর্গম এলাকার শিশুদের শিক্ষার আলো দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। কিন্তু এর বিনিময়ে যা পাচ্ছেন তা প্রয়োজনীয় তুলনায় অত্যন্ত কম। সবকিছু ত্যাগ করে জ্ঞানের আলো দিতে শিক্ষকরা যা করে যাচ্ছেন তা অনুকরণীয় বিষয় হয়ে দাঁড়িয়েছে। এদের জন্য জেলা প্রাথমিক শিক্ষা বিভাগের পক্ষ থেকে যতটুকু সম্ভব তা করা হচ্ছে। কথাগুলো বলেছেন রাঙামাটি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.খোরশেদ আলম।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions