শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

রাঙামাটি মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের জনবল ও যানবাহন সংকট
২৫ জুন, ২০১৯ ১২:০৬:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের রাঙামাটি জেলা কার্যালয়ে রয়েছে জনবল ও যানবাহন সংকট। ফলে সদরহ জেলায় ব্যাহত হচ্ছে মাদকবিরোধী কার্যক্রম। অগ্রগতি আসছে না অভিযান পরিচালনায়। এর মধ্যেও জেলায় জোরদার রয়েছে মাদকবিরোধী কর্মকান্ড। গত দুই মাসে সদরে ১৭টি অভিযান পরিচালনা করা হয়েছে। বিদ্যমান সংকট দূর হলে কার্যক্রমে তড়িৎ অগ্রগতি ও সফলতা আনা সম্ভব।

রাঙামাটি জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত
২৫ জুন, ২০১৯ ১০:০৮:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হুশিয়ারি ও অভিযান পরিচালনার নির্দেশনার পর সারাদেশে এখন কঠোর অবস্থানে আইন-শৃঙ্খলা বাহিনী। দেশজুড়ে চলছে অভিযান। এরই অংশ হিসেবে এ অভিযান যেন এ জেলায়ও কঠোর ও সঠিকভাবে হয় সে বিষয়ে প্রশাসনের পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের পরামর্শ দিয়েছেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

খাগড়াছড়ি জেলা পরিষদ ও পাসপোর্ট অফিসে দুদক’র অভিযান
২৫ জুন, ২০১৯ ১০:০৬:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার বেলা ১১টায় দুদক রাঙামাটি সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক নাসির উদ্দিন আহমেদের নেতৃত্বে একটি দল অভিযান পরিচালনা করেন।

নানিয়ারচরে সেনা অভিযানে ইউপিডিএফের ঘাঁটি ধব্বংস
২৫ জুন, ২০১৯ ১০:০৪:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচর উপজেলাতে সেনা অভিযানে ইউপিডিএফ (মূলদল) এর গভীর জঙ্গলে স্থাপিত আস্তানা সনাক্ত করে তা ধ্বংস করা হয়েছে।

সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা হত্যার বিচারের দাবিতে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন
২৫ জুন, ২০১৯ ১০:০২:২৮

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যাকারীদের বিচারের দাবিতে আজ মঙ্গলবার আওয়ামীলীগ এক প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করেছে।

মানিকছড়িতে মাদকে ঝুঁকছে যুব সমাজ, উদ্বিগ্ন অভিভাবকরা
২৫ জুন, ২০১৯ ০৩:৩০:৫০

সিএইচটি টুডে ডট কম, মানিকছড়ি (খাগড়াছড়ি)। পার্বত্য খাগড়াছড়ির প্রবেশদ্বার মানিকছড়ি উপজেলায় দিন দিন বেড়েই চলেছে মাদকসেবীর সংখ্যা। স্কুল-কলেজ পড়ুয়া শিশু-কিশোর থেকে শুরু করে সকল বয়সের মাদকসেবীরা অনায়াসে কাছে পাচ্ছে নানা ধরনের মাদকদ্রব্য! এতে ভবিষ্যৎ প্রজন্মের উজ্জ্বল নক্ষত্রগুলো অকালে পরিবার ও সমাজের বোঝা হতে যাচ্ছে!

রোয়াংছড়িতে জনসংহতি সমিতির সমর্থককে গুলি করে হত্যা
২৫ জুন, ২০১৯ ০৩:১৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে জনসংহতি সমিতির এক সমর্থককে গুলি করে হত্যা করেছে দুর্বত্তরা। সোমবার রাত দেড়টার দিকে উপজেলার থোয়াইংগা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সমর্থকের নাম অং সিং চিং মারমা (৩৮)। সে ঐ পাড়ার মং প্রু থুই মারমার ছেলে। পেশায় কৃষক। ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারের জন্য ঐ পাড়ায় গিয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions