রবিবার | ১৯ মে, ২০২৪

কাপ্তাইয়ে অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে যৌথবাহিনীর অভিযান পরিচালনার দাবি
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৮:০৮:৩০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। পাহাড়ের আঞ্চলিক দল জনসংহতি সমিতি (জেএসএস) এর এরিয়া কমান্ডার চা থোয়াইপ্রু মারমার নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরীকে তার বাড়িতে হামলা করার হুমকি ও রাইখালী ইউনিয়ন যুবলীগ নেতা সবুজ মারমা ও ছাত্রলীগ নেতা সাইমনের বাড়িতে হামলা করে সবুজের মাকে বন্দুক দিয়ে হত্যার হুমকি প্রদানের অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে রোববার সকালে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

সামাজিক বনায়ন গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান দীপংকর তালুকদার এমপি’র
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:২০:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য অঞ্চলে সামাজিক বনায়ন গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু সংসদীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, জলবায়ু পরিবর্তনের নানা প্রাকৃতিক কারণ রয়েছে। এসবের মধ্যে উল্লেখযোগ্য হলো বন উজাড়। যা পাহাড়ে বিভিন্ন কারণে বন উজাড় হয়েছে এবং হচ্ছে। তাই সরকার জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় পার্বত্য অঞ্চলে সামাজিক বনায়ন করার পরিকল্পনা নিয়েছিল।

কমিউনিটি ফার্স্ট এইড ট্রেনিং সম্পন্নকারী ৬৬ জন নারী পুরুষের মাঝে সার্টিফিকেট বিতরণ
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:৫৭:১৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি  জেলার মহালছড়িতে কমিউনিটি ফার্স্ট এইড ট্রেনিং  সম্পন্নকারী ৬৬ জন নারী পুরুষের মাঝে সার্টিফিকেট ও  পুরস্কার বিতরনী করা হয়েছে। আজ রোববার দুপুরে মহালছড়ি টাউন হলে কোর্সের সমাপনী উপলক্ষে সেনাবাহিনীর মহালছড়ি জোন এ অনুষ্ঠানের আয়োজন করে।

ইউপিডিএফ’র কেন্দ্রীয় নেতা আনন্দ প্রকাশ চাকমাকে গ্রেফতারের অভিযোগ
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:২০:৩৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেডপিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর কেন্দ্রীয় দপ্তর থেকে আজ ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রোবার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে আইন-শৃঙ্খলাবাহিনী কর্তৃক দলটির দপ্তর সম্পাদক আনন্দ প্রকাশ চাকমাকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

বান্দরবানে ব্যাংক কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:১৬:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের নিউ গুলশান এলাকা থেকে থেকে মর্জিনা  আক্তার (২৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রাত ২টায় জেলা সদরের নিউ গুলশান এলাকা থেকে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে সদর থানার পুলিশ।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরকে পার্বত্য উন্নয়ন বোর্ড এর সংবর্ধনা
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:৪৫:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ সন্ধ্যায়  বান্দরবান পার্বত্য জেলা সংসদীয় আসন হতে ৬ষ্ঠ বারের মতো নির্বাচিত এমপি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট অডিটোরিয়ামের পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পরিবারের পক্ষ হতে সংবর্ধনা প্রদান করা হয়।

লক্ষীছড়িতে ট্রাক্টর উল্টো ২জন নিহত, আহত ২
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:৪১:৩১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলার তংতুল্লা কার্বারি পাড়ায় ট্রাক্টর উল্টে ২ শ্রমিক নিহত ও আরো ২ জন গুরুতর আহত হয়েছে।

পাহাড়ের মানুষের কৃষ্টি কালচারকে সমুন্নত রেখে পর্যটন শিল্প বিকাশে সমন্বিত পরিকল্পনা গ্রহন করতে হবে: পার্বত্যমন্ত্রী
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:৩৯:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি বলেছেন, পার্বত্য এলাকার ১১টি ক্ষুদ্র ক্ষুদ্র নৃ গোষ্ঠীর কৃষ্টি কালচারকে সমুন্নত রেখে পার্বত্য জেলায় পর্যটন শিল্প বিকাশে সব সংস্থাকে সমন্বয়ের মাধ্যমে কাজ করতে হবে। সমন্বয় না থাকলে অর্থের অপচয় হবে, পর্যটন বিকশিত হবে না, এজন্য প্রয়োজন আন্তরিকতা।

রাঙামাটিতে বুদ্ধ ভিক্ষুদের সম্মিলন অনুষ্ঠিত
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:৩৪:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদরের কুতুকছড়িতে দিনব্যাপী বুদ্ধ ভিক্ষুদের সম্মিলন অনুষ্ঠিত হয়েছে। এতে চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের শীর্ষ বুদ্ধ ভিক্ষুসহ দুইশর অধিক বুদ্ধভিক্ষু অংশ নিয়েছেন।

খাগড়াছড়িতে সংসদ সদস্য বাসন্তি চাকমাকে কেইউজে’র ফুলেল শুভেচ্ছা
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:৩১:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামের সংরক্ষিত আসনের মহিলা এমপি বাসন্তি চাকমা’কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)।

সাধারণ জনগণ ও দলের কর্মীদের কাছে আমি চির কৃতজ্ঞ : দীপংকর তালুকদার এমপি
২৪ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:২৫:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুুজিবুর রহমানের উক্তি টেনে রাঙামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, ‘‘বাংলাদেশ আওয়ামীলীগ নেতার দল নয়, আওয়ামীলীগ কর্মীর দল’’। দলের কর্মীরাই সব সময় দলের পাশে ছিল। কর্মীরা সাহস, অনুপ্রেরণা ও রাজনীতির মাঠে শক্তি জুগিয়েছে। তাই এ সাধারণ নেতা-কর্মীদের কাছে আমি চির কৃতজ্ঞ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions