শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

গণিত জয়ের উৎসবে পাহাড়ের শিক্ষার্থীরা
১১ জানুয়ারী, ২০১৯ ১১:৫৮:৫১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ‘গণিত শেখো, স্বপ্ন দেখো’ স্লোগান সামনে রেখে গতকাল শুক্রবার খাগড়াছড়িতে অনুষ্ঠিত হয় ডাচ-বাংলা ব্যাংক-প্রথম আলো গণিত উৎসবের বাছাইপর্ব। পৌষের হাড় কাপানো শীতের সকাল থেকে শিক্ষার্থী ও অভিভাবকদের পদচারণে মুখর হয়ে ওঠে খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণ।

বান্দরবানে দেশের উচ্চতম ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত
১১ জানুয়ারী, ২০১৯ ১১:৫৬:৩৫

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলার বগালেকে দেশের উচ্চতম ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে। কম্পাস ৩৬০ডিগ্রি এডভেঞ্চার ক্লাব ও বাংলাদেশ সেনাবাহিনীর রুমা ২৭বেঙ্গলের যৌথ আয়োজনে এই ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত হয়।

কাপ্তাইয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে দীপংকর তালুকদারের নগদ অর্থ প্রদান
১১ জানুয়ারী, ২০১৯ ১১:৫৪:৫৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ কর্ণফুলী পেপার মিলস লিঃ এর (কেপিএম) আবাসিক এলাকার বারঘোনিয়া মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৮জন দোকানীর মাঝে শুক্রবার সকালে নগদ অর্থ সাহায্য প্রদান করেন রাঙামাটির নব নির্বাচিত সংসদ সদস্য  দীপংকর তালুকদার।

জেলা প্রশাসনের কর্মচারী ইব্রাহিম খলিল আর নেই
১১ জানুয়ারী, ২০১৯ ১১:৫৩:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ৪র্থ শ্রেণীর সরকারি কর্মচারী সমিতি, রাঙামাটি জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ও বিলাইছড়ি উপজেলা শাখার সভাপতি এবং উপজেলা প্রশাসনের কর্মচারী জনাব মোঃ ইব্রাহিম খলিল আর নেই।

বাঙ্গালহালিয়াতে ভদন্ত খেমাচারা মহাথের’র আচরিয় গুরু পূজা অনুষ্ঠানে দীপংকর তালুকদার এমপি
১১ জানুয়ারী, ২০১৯ ০৭:৩২:২৮

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের নাইক্যছড়া আগাপাড়া বৌদ্ধ বিহারের অধ্যক্ষ, ডাকবাংলা পাড়া অনাথ আশ্রমের পরিচালক, মায়ানমার রাষ্ট্র কর্তৃক “মহা সদ্ধর্ম জতিকা ধ্ব্জ্বা উপাধি” পদক প্রাপ্ত ভদন্ত খেমাচারা মহাথের’র ৩য় তম আচরিয়া গুরু পূজা আজ  ১১ জানুয়ারী শুক্রবার দুপুরে প্রাক্তন ছাত্র ও দায়ক-দায়িকাদের উদ্যোগে বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে নাইক্যছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গন সম্পন্ন হয়েছে।

রাঙামাটিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
১১ জানুয়ারী, ২০১৯ ০৩:০২:৩৮

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকাল ৪টায় রাঙামাটি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
১১ জানুয়ারী, ২০১৯ ০২:৫৯:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions