শনিবার | ১৮ মে, ২০২৪

খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা ও সন্তানদের মানববন্ধন
০৭ অক্টোবর, ২০১৮ ০৬:৫০:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সরকারি চাকরীতে ৩০% মুক্তিযোদ্ধা কোটা পুন:বহালের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন ও সমাবেশ করেছে মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড। রোববার সকালে খাগড়াছড়ি শহরের শাপলা চত্বরে মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্মেও ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আরবি ও ইসলামিক স্টাডিজকে মাস্টার্সের সমমান স্বীকৃতি দেয়ায় র‌্যালী ও শুকরিয়া সমাবেশ
০৭ অক্টোবর, ২০১৮ ০৬:৪৮:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি শিক্ষার সর্বোচ্চ স্তর দাওরায়ে হাদিস (তাকমিল) কে আল হাইআতুল উলয়া লিল জামি আতিল কওমিয়া বাংলাদেশ এর অধীনে আরবি ও ইসলামিক স্টাডিজ বিষয়ে মাস্টার্সের সমমান স্বীকৃতি প্রদান করে জাতিয় সংসদে বিল পাশ করায় বান্দরবান কওমি উলামা ঐক্য পরিষদের উদ্যোগে শুকরিয়া সমাবেশ ও র‌্যালী অনুষ্টিত হয়েছে।

সাংবাদিকদের সাথে রিজিয়ন অধিনায়ক এর মতবিনিময় অনুষ্ঠিত
০৭ অক্টোবর, ২০১৮ ০৬:৪৭:০০

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামের সাধারণ জনগণকে জিম্মি করে যারা অপরাজনীতি ও উন্নয়নকে ব্যাহত করছে তাদের কোন ভাবে ছাড় দেয়া হবে। তাদের রাষ্ট্রীয় ভাবে নিষিদ্ধ করা প্রয়োজন বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ি রিজিয়নের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক।

আল-আরাফাহ্ ইসলামি ব্যাংকের রাঙামাটি শাখার উদ্বোধন
০৭ অক্টোবর, ২০১৮ ০৫:০৯:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আল-আরাফাহ্ ইসলামি ব্যাংক লিমিটেডের রাঙামাটি শাখা উদ্বোধন করা হয়েছে। এটি ব্যাংকটির ১৬৩তম শাখা। রোববার সকাল ১১টায় অনুষ্ঠিত শহরের বনরূপার নিউ কোর্টবিল্ডিং রোডের কল্পতরু হলিডে ভবনে স্থাপিত এ শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

বাঘাইছড়িতে বার্মিজ সিগারেটের রমরমা ব্যবসায় সরকার হারাচ্ছে রাজস্ব
০৭ অক্টোবর, ২০১৮ ০৫:০৪:১০

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার সীমান্ত বর্তী উপজেলা বাঘাইছড়ি,লংগদু,বরকল,বিলাইছড়ি উপজেলা গুলোতে খুব সহজে প্রবেশ করছে নিম্ন মানের বার্মিজ অবৈধ সিগারেট।

সাংবাদিক জুয়েলের মাতৃবিয়োগে বিভিন্ন মহলের শোক
০৭ অক্টোবর, ২০১৮ ০১:১৫:৫৫

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)।     দৈনিক আমাদের সময় পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি ও কাউখালী প্রেস ক্লাবের সাধারনে সম্পাদক সাংবাদিক  মোঃ জিয়াউর রহমান জুয়েলের মা মালেকা খাতুন আজ  শনিবার সন্ধ্যা ছয়টায় কাউখালী উপজেলা সদরস্থ নিজ বাসভবনে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions