রবিবার | ২১ অক্টোবর, ২০১৮
বান্দরবান

আরবি ও ইসলামিক স্টাডিজকে মাস্টার্সের সমমান স্বীকৃতি দেয়ায় র‌্যালী ও শুকরিয়া সমাবেশ

প্রকাশঃ ০৭ অক্টোবর, ২০১৮ ০৩:৪৮:৫৩ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৮ ১১:৪৭:৫৭  |  ৭৩
সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি শিক্ষার সর্বোচ্চ স্তর দাওরায়ে হাদিস (তাকমিল) কে আল হাইআতুল উলয়া লিল জামি আতিল কওমিয়া বাংলাদেশ এর অধীনে আরবি ও ইসলামিক স্টাডিজ বিষয়ে মাস্টার্সের সমমান স্বীকৃতি প্রদান করে জাতিয় সংসদে বিল পাশ করায় বান্দরবান কওমি উলামা ঐক্য পরিষদের উদ্যোগে শুকরিয়া সমাবেশ ও র‌্যালী অনুষ্টিত হয়েছে।

রোববার সকালে এ উপলক্ষে জেলা বান্দরবান প্রশাসকের কার্যালয়ের থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সম্প্রতির মুক্ত মঞ্চে এক সমাবেশের আয়োজন করা হয়। বান্দরবান কওমি উলামা ঐক্য পরিষদের আহবায়ক  (মাওলানা) হোছাইন মুহাম্মদ ইউনুছ এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অন্যান্যদের মধ্যে আল জামিয়া আল ইসলামিক মহা পরিচালক ও বাংলাদেশ কওসি মাদরাসার শিক্ষা বোর্ডের সেত্রেুটারী জেলারেল আল্লামা মুফতি আবদুল হালীম বুখারী, চট্টগ্রাম ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি। পাবত্য আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পাবত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা , আরবি ও ইসলামিক স্টাডিজ বিষয়ে মাস্টার্সের সমমান স্বীকৃতি প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সকলকে আন্তরিক হওয়ার আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions