শুক্রবার | ০৩ মে, ২০২৪

হেডম্যান নিয়োগ ও বদলি প্রস্তাবনা বাতিলের দাবিতে বান্দরবানে মানববন্ধন
২৪ জুন, ২০১৮ ০৯:০৬:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঢাকায় জেলা প্রশাসক সম্মেলনে মৌজা প্রধান হেডম্যানদের বদলি এবং পদায়নের প্রস্তাবনার প্রতিবাদে এবং  বাতিলের দাবিতে আজ রোববার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে একটি মানবন্ধন আয়োজন করা হয়।

হেডম্যান নিয়োগ, রাজস্বভুক্ত বদলী ও পদায়ন সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন
২৪ জুন, ২০১৮ ০৯:০৩:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। হেডম্যান নিয়োগ, রাজস্বভুক্ত বদলী ও পদায়ন সংক্রান্ত জেলা প্রশাসকের সুপারিশ এবং প্রধানমন্ত্রীর ডিসি সম্মেলনে নেয়া সিদ্ধান্ত বাতিলের দাবিতে পার্বত্য চট্টগ্রাম তিন জেলা হেডম্যান এসোসিয়েশস (মৌজা প্রধান) এর পক্ষ থেকে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

বান্দরবানে টেলিভিশন সাংবাদিকদের কর্মশালা পরিদর্শনে জেলা প্রশাসক
২৪ জুন, ২০১৮ ০৯:০০:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং -এর জন্য ইলেকট্রনিক্স মিডিয়ার জেলা প্রতিনিধিদের বিশেষ ধরনের ফিচার তৈরির প্রশিক্ষণ কর্মশালা' পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

হেডম্যান নিয়োগে পার্বত্য চুক্তি ও ঐতিহ্য বিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবি
২৪ জুন, ২০১৮ ০৮:৫৭:৫১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্য ও চুক্তির সাথে অসামঞ্জস্যপূর্ণ রেখে হেডম্যান নিয়োগ স্থায়ী ও বদলী-পদায়নের সিদ্ধান্ত বাতিল ও ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছেন হেডম্যান ও কার্বারীরা।

আলীকদমে বাঁশ-বেতের উপকরণে তৈরী হচ্ছে ‘শৈলকুঠির রিসোর্ট ’
২৪ জুন, ২০১৮ ০১:২২:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলা সদর থেকে একটু দুরে খর¯্রােতা মাতামুহুরীর পাশ ঘেঁষে সেগুনকুঞ্জ বিথীকায় এগিয়ে চলছে শৈলকুঠির রিসোর্টের নির্মাণ কাজ।

কর্ণফুলী কলেজের কক্ষে অসামাজিক কার্যকলাপ করার সময় ২পতিতা সহ ৩জন আটক
২৪ জুন, ২০১৮ ০১:২০:৩১

সিইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার ঐতিহ্যবাহী কর্ণফুলী ডিগ্রী কলেজের ডরমটরিতে অসামাজিক কার্যকলাপ করার সময় রোববার মধ্যরাতে (১টা ৪৫মিনিট) দুই পতিতাসহ উলঙ্গ অবস্থায় উক্ত যুবককে আটক করেছে ভ্রাম্যমান আদালত। এসময় নিজে

হেডম্যানদের স্থায়ী নিয়োগ-রাজস্বভুক্তি এবং পদায়নের সরকারি উদ্যোগে অসন্তোষ
২৪ জুন, ২০১৮ ০৩:০৮:৩৮

বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি। পার্বত্য তিন জেলার শতবর্ষের প্রথাগত নেতৃত্ব হেডম্যান বা মৌজা প্রধানদের নিয়োগ স্থায়ী ও রাজস্বভুক্তি করে বদলি ও পদায়নের সরকারি উদ্যোগে অসন্তোষ দেখা দিয়েছে। এর প্রতিবাদে রোববার সকাল ১০টায় তিনটি জেলা সদরে সকাল ১০টায় হেডম্যান এসোসিয়েশন মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করেছে।

বাঘাইছড়িতে বেকার যুবক ও ভিক্ষুকদের কর্মসংস্থানে কাজ করে যাচ্ছেন ইউএনও
২৪ জুন, ২০১৮ ০১:৩১:২৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় বেকার যুবকদের ও ভিক্ষুকদের কর্মসংস্থানে নিরলস কাজ করে যাচ্ছেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাদিম সারওয়ার। তার এই কর্মকান্ডে সাধারন জনগন প্রশংসার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করছেন।

রাঙামাটিতে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উদযাপন
২৪ জুন, ২০১৮ ০১:০৩:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস  উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়  থেকে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়।

বান্দরবানে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উদযাপন
২৪ জুন, ২০১৮ ০১:০২:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস  উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে জেলা প্রশাসকের মিলনায়তনের সামনে থেকে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে শেষ হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions