শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

বন্দী নেতা-কর্মীদের মুক্তির দাবিতে পানছড়িতে ইউপিডিএফের বিক্ষোভ

প্রকাশঃ ৩১ অগাস্ট, ২০২৪ ০৩:২০:১৯ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:০৯:৩৮  |  ২৭২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। জামিনপ্রাপ্তদের জেল গেইট থেকে পুনঃ গ্রেফতার বন্ধ করা, আনন্দ প্রকাশ চাকমা কুনেন্ট চাকমাসহ জেলে বন্দী ইউপিডিএফ সহযোগী সংগঠনের নেতা-কর্মী-সমর্থকদের নিঃশর্ত মুক্তি এবং সকল মিথ্যা মামলা-হুলিয়া প্রত্যাহারের দাবিতে খাগড়াছড়ির পানছড়িতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ), পাহাড়ি ছাত্র পরিষদ, গণতান্ত্রিক যুব ফোরাম পার্বত্য চট্টগ্রাম নারী সংঘ।


আজ শনিবার (৩১ আগস্ট ২০২৪) সকাল ১১টায় পানছড়ির পুজগাঙ এলাকায় এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বিক্ষোভে যোগ দিতে সকাল থেকে পানছড়ির বিভিন্ন এলাকার হাজারো লোকজন সারিবালা কলেজের সামনে সমবেত হন। এরপর সারিবালা কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করা হয়। মিছিলটি সড়ক প্রদক্ষিণ করে উপর পুজগাঙ বাজার হয়ে নীচের পুজগাঙ বাজার ঘুরে পুজগাঙ ব্রীজে এসে সমাবেশে মিলিত হয়।


সমাবেশে ইউপিডিএফ সদস্য সুরমঙ্গল চাকমার সঞ্চালনায় ইউপিডিএফের সংগঠক বকুল চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বরুন চাকমা, পিসিপির সাবেক নেতা মিটন চাকমা, পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পরিণীতা চাকমা, পিসিপির পানছড়ি উপজেলা সভাপতি সুনীল ময় চাকমা গণতান্ত্রিক যুবফোরাম পানছড়ি উপজেলা সভাপতি রিপন চাকমা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions