শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

খাগড়াছড়িতে সেনাবাহিনীকে মিষ্টিমুখ করালেন শিক্ষার্থীরা

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০২৪ ০৫:০০:৫৯ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:২০:৫০  |  ৩৮৫৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সেনাবাহিনীর রিজিয়ন কমাণ্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসানকে মিষ্টিমুখ করালেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা।

 

মঙ্গলবার বিকেল সাড়ে টার দিকে খাগড়াছড়ি শহরের মুক্তমঞ্চে অবৈধ স্বৈরাচার সরকার খুনী হাসিনা পদত্যাগ করায় বিজয় উল্লাস আনন্দ মিছিলের আয়োজন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। 

 

কর্মসূচিতে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি রিজিয়নের কমাণ্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান। 

 

সময় তিনি শিক্ষার্থীসহ সর্বস্তরের জনগণকে উদ্দেশ্য করে বলেন, বহু প্রাণের বিনিময়ে অর্জিত ফসলকে অক্ষুণ্ন রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারও উস্কানীতে কান দিয়ে জ্বালাও পোড়াও এবং অস্থিতিশীল পরিস্থিতি তৈরী না করতে আহ্বান জানান। পাশাপাশি স্থানীয় প্রশাসন আইনশৃঙ্খলাবাহিনীকে তাদের নিয়মিত কাজ করতে সহযোগিতার অনুরোধ করে বলেন, কারও ব্যাপারে কোন আপত্তি থাকলে সেটি যেন আলোচনার মাধ্যমে সমাধান করা যায় সে পরিবেশ বজায় রাখতে। পরিশেষে দেশের মানুষের যেকোন প্রয়োজনে সেনাবাহিনী পাশে রয়েছে বলেও জানান তিনি। 

 

বক্তব্য শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসানকে মিষ্টিমুখ করানো হয়। 

 

সময় খাগড়াছড়ি সদর জোনের অধিনায়ক লে. কর্নেল আবুল হাসনাত, খাগড়াছড়ি রিজিয়নের ব্রিগেড মেজর মো. সাদাত রহমান এবং জিএসও টু (ইন্টেলিজেন্স) মেজর মো. জাবির সোবহান মিয়াদ সহ বিজিবির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions