মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

প্রান্তিক জনগোষ্ঠির জীবন মান উন্নয়নে ১৬ লক্ষাধিক টাকার অনুদান বিতরণ
২৯ জুন, ২০২২ ১০:৩২:১১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত "বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন" শীর্ষক প্রকল্পের আওতায় ২০২১-২০২২ অর্থবছরে সফটস্কিল প্রশিক্ষণার্থীদের মাঝে পেশার মান উন্নয়নে অনুদান বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি জেলা ছাত্রলীগ সভাপতির সুস্থ্যতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল
২৯ জুন, ২০২২ ১০:৩০:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রলীগ এর সভাপতি আব্দুল জব্বার সুজন এর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। বুধবার (২৯জুন) বিকেলে  রাঙামাটির জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে  এই দোয়া মাহফিল করা হয়।

পাহাড়ের আম্রপালি দারিদ্র্য নিরসনে সহায়ক ভূমিকা পালন করছে
২৯ জুন, ২০২২ ১০:২৮:৩৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ‘বৃক্ষপ্রাণে প্রকৃতি-প্রতিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ’ প্রতিপাদ্যে খাগড়াছড়িতে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা শুরু হয়েছে।

কাপ্তাই লেকের পাড়ে কোন জায়গা বন্দোবস্তী দেয়ার কথা ছিলো না : গৌতম দেওয়ান
২৯ জুন, ২০২২ ০৯:৫০:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্থানীয় সরকার পরিষদের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম নাগরিক কমিটির সভাপতি গৌতম দেওয়ান বলেছেন, আমি যখন দায়িত্বে ছিলাম তখন অলিখিত একটি সিদ্ধান্ত হয়েছিলো পর্যটনের সৌন্দর্য্য রক্ষার্থে কাপ্তাই লেকের পাশে কোন

উপজেলা পর্যায়ের সরকারী-বেসরকারী লাইন ডিপার্টমেন্টদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত
২৯ জুন, ২০২২ ১২:১৭:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অনন্যা কল্যাণ সংগঠন (একেএস) এর শ্রেয়া প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ের সরকারী-বেসরকারী লাইন ডিপার্টমেন্টদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions