শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

শুভ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শহরে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত
১৩ মে, ২০২২ ১০:০৮:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দেশের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে রাঙামাটিতে যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় বৌদ্ধ বিহার ও শাখা বন বিহারগুলোতে শুভ বুদ্ধ পর্ণিমা উপলক্ষে শহরে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৌদ্ধ ধর্মের প্রবর্তক গৌতম বুদ্ধ এই

উদীচী’র জেলা সম্মেলন উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত
১৩ মে, ২০২২ ১০:০৭:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী রাঙামাটি জেলা সংসদের অষ্টম জেলা সম্মেলন উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শহরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় রাঙামাটির

৩দিনব্যাপী সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা চলছে
১৩ মে, ২০২২ ০৭:৫১:৩৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট এর আয়োজনে বান্দরবানে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্প (৫ম পর্যায়) আওতায়  ৩দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা চলমান রয়েছে।

সন্ত্রাসীদের অমানুষিক নির্যাতনের বিচার ও নিরাপত্তার দাবীতে সংবাদ সম্মেলন
১৩ মে, ২০২২ ০৭:৫০:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি রিজার্ভ বাজার ঝুল্লুক্কা পাহাড়ে চিহ্নিত ভুমিদস্যু ও সন্ত্রাসী কর্তৃক সংখ্যালঘু পরিবারদের অমানুষিক নির্যাতন, শ্লীলতাহানি ভ্রুণহত্যার বিচার ও নিরাপত্তার দাবীতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবাররা।

ছাত্রদল সভাপতি সাব্বিরের মুক্তির দাবিতে বিক্ষোভ
১৩ মে, ২০২২ ০১:১৫:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক  ফারুক আহমেদ সাব্বির এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়
১৩ মে, ২০২২ ০১:১৩:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের জনসাধারণকে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন, ন্যায্যমুল্যে পণ্য সরবরাহ নিশ্চিত করা এবং ভোক্তাদের অধিকার সংরক্ষণের লক্ষে ভ্রাম্যমান আদালতের এক অভিযান পরিচালনা করা হয়েছে।

সদর ইউএনওকে বিদায় সংবর্ধনা দিলো বান্দরবান বক্সিং ক্লাব
১৩ মে, ২০২২ ০১:১২:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বক্সিং ক্লাব ও অনলাইন পোর্টাল সিএইচটি টাইমস ডটকমের যৌথ উদ্যোগে বান্দরবান সদর উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions