শনিবার | ২১ মে, ২০২২
রাঙামাটিতে

ছাত্রদল সভাপতি সাব্বিরের মুক্তির দাবিতে বিক্ষোভ

প্রকাশঃ ১২ মে, ২০২২ ১০:১৫:৩০ | আপডেটঃ ১৯ মে, ২০২২ ০২:৪৮:৪০  |  ১৬০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক  ফারুক আহমেদ সাব্বির এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বনরুপা এলাকা  ঘুরে দলীয় কার্যালয়ে এসে সমাবেশে মিলিত হয়।

জেলা ছাত্রদলের সহ-সভাপতি খুরশিদ আলম রাজু’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু’র সঞ্চলনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও রাঙামাটি সদর উপজেলা বিএনপি'র সভাপতি অ্যাড.মামুনুর রশীদ মামুন। এতে যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউছুফ চৌধুরী, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সহ-সভাপতি এমদাদুল হক মানিকসহ অনেকেই বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা আবু সুফিয়ান রেজা, লোকমান হাকিম পুতুল, হাছান চৌধুরী সুমন, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন রহিমসহ জেলা, কলেজ, শহর, সদর উপজেলা, শহর সেচ্ছাসেবক দল, সদর উপজেলার  বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, ছাত্রদলের সভাপতির মুক্তি দেওয়া হচ্ছে না রাজনৈতিক বিবেচনায়। দীর্ঘদিন যাবৎ ছাত্রলীগ ও যুবলীগের প্ররোচনায়  ষড়যন্ত্রমূলক মামলায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরকে জেলে বন্দী করে রাখা হয়েছে। অথচ যে মামলায় তাকে জেলে রাখা হয়েছে সেটি জামিন যোগ্য। কিন্তু অদৃশ্য শক্তির কারণে জামিন না দিয়ে তাকে বন্দী করে রেখেছে। এদিকে ফারুক আহম্মেদ সাব্বিরের মা অসুস্থ হয়ে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মায়ের অসুস্থতার খবর শুনে সাব্বিরও অসুস্থ হয়ে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি ছিল। নেতৃবৃন্দ রাজনৈতিক ভাবে বিবেচনা না করে মানবিক ভাবে দেখে তাকে দ্রুত জামিন দেওয়ার আহ্বান জানান। অন্যথায় কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে বলে ঘোষণা দেন বক্তারা।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions