শনিবার | ১৮ অগাস্ট, ২০১৮

রাঙামাটি জেলা পরিষদের ৭৩ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশঃ ২৬ জুলাই, ২০১৮ ০৭:১৪:৫৪ | আপডেটঃ ১৭ অগাস্ট, ২০১৮ ০২:৫৫:১৪  |  ২০৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২০১৮-১৯ অর্থবছরের জন্য ৭৩ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ। প্রস্তাবিত বাজেটে উন্নয়ন ও সংস্থাপন খাতে সরকার হতে ৭০ কোটি এবং পরিষদের নিজস্ব আয় তিন কোটি টাকা উল্লেখ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা প্রস্তাবিত এ বাজেট ঘোষণা করেন।  
এ সময় পরিষদের মুখ্যনির্বাহী কর্মকর্তা মো. ছাদেক আহমদ, সিভিল সার্জন ডা, শহীদ তালুকদার, জেলা পরিষদের সদস্য মো. মুছা মাতব্বর, সবির কুমার চাকমা, রেমলিয়ানা পাংখোয়া, সান্ত¡না চাকমাসহ অন্য সদস্য ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বাজেট ঘোষণাকালে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, ‘রুপকল্প-২০৪১’এর হাত ধরে আগামী ২০৪১ সালের মধ্যে রাঙামাটি পার্বত্য জেলাকে একটি শান্তিপূর্ণ, সমৃদ্ধ, সুখী ও উন্নত জনপদে রুপ দিতে কাজ করছে জেলা পরিষদ। আমাদের মূল লক্ষ্য হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রুপকল্প বাস্তবায়নে যা যা করণীয় তা দ্রুত সম্পন্ন করা। আধুনিক রাঙামাটি বিনির্মাণের অভিযাত্রায় সব বিভেদ ভুলে সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, আমি নিশ্চিত প্রস্তাবিত বাজেট বাস্তবায়নে জেলার জনগণ সবাই স্বতঃস্ফূর্ত অংশিদারিত্ব হবেন।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions