শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বিলাইছড়িতে তথ্য অফিসের উদ্যোগে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা

প্রকাশঃ ২২ জুন, ২০২১ ০৭:২৬:১৯ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৭:৫৪:০৩  |  ৭০৩
সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। মঙ্গলবার(২২ জুন)-বিলাইছড়িতে তথ্য অফিস, কাপ্তাই, গণযোগাযোগ অধিদপ্তর, তথ্যও সম্প্রচার মন্ত্রণালয় উদ্যোগে " শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম(৫ ম পর্যায়)"শীর্ষক প্রকল্পের আওতায় দিনব্যাপী নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে কর্মশালায় উপজেলা  নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান সভাপতিত্বে প্রধান অতিথি ও উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা। রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সহকারী মেডিকেল অফিসার  রনি সরকার ও থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী। অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন,কাপ্তাই তথ্য অফিসের তথ্য কর্মকতা মো. হারুন এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তথ্য অফিসের,অনিল কুমার আসাম তোষক।

দিনব্যাপী এই কর্মশালায়,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুজন কান্তি দাস এবং ৪ টি ইউনিয়ন পরিষদের ৪ চেয়ারম্যান ( যথাক্রমে ১,২,৩,৪) সুনীল কান্তি দেওয়ান,অমর জীবন চেয়ারম্যান, বিদ্যালাল তঞ্চঙ্গ্যা ও আথুমং মার্মা।এছাড়াও আরো উপস্থিত ছিলেন অন্যান্য কর্মকর্তা,শিক্ষক, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, প্রথাগত নেতাসহ অন্যান্য কর্মচারী এ ওরিয়েন্টেশন কর্মশালায় অংশগ্রহণ করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions