রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

রেড ক্রিসেন্টের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা উপকরন বিতরন

প্রকাশঃ ২১ জুন, ২০২১ ০৭:২০:৫০ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৪:৩১:৩০  |  ৫৬০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমন, প্রতিরোধ ও নিয়ন্ত্রনে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

২১ জুন (সোমবার) বিকেলে পার্বত্যমন্ত্রীর বান্দরবান জেলা কার্যালয়ে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর দায়িত্বপ্রাপ্ত ডাক্তারদের কাছে এই স্বাস্থ্য সুরক্ষা উপকরন সামগ্রী বিতরন করেন।

এসময় সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বিশেষজ্ঞ ডাক্তারদের কাছে হাতের গ্ল্যাবস,মাস্ক,ফেইস সিড,এপপ্রোণসহ বিভিন্ন জীবানুনাশক সামগ্রী প্রদান করা হয়।

বিতরণকালে সিভিল সার্জন ডা:অংসুইপ্রু মারমা, পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডা: অংচালু,বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নয়ন কান্তি দাশ,এইচ ও ডি এবং আই সি আরসি এর উপদেষ্টা শিরিন সুলতানা,রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, বান্দরবান ইউনিটের লেভেল অফিসার মোশারেফ হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের কর্মকর্তারা জানান,করোনার শুরু থেকে বান্দরবান ইউনিটের পক্ষ থেকে বিভিন্ন রকমের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হচ্ছে এবং এই কার্যক্রম আগামীতে অব্যাহত থাকবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions