বুধবার | ১৭ অক্টোবর, ২০১৮
রাঙামাটি সরকারি কলেজ শাখা

শিক্ষার্থীদের মাঝে কলেজ ছাত্রলীগের রুটিন বিতরণ

প্রকাশঃ ০৮ জুলাই, ২০১৮ ১০:৪৭:১৮ | আপডেটঃ ১৪ অক্টোবর, ২০১৮ ০১:৩৭:১৮  |  ৩২৯
সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। ‘‘এসো হে তরুণ প্রাণ, গাহি জয় বাংলার  গান’’ এই শ্লোগানকে সামনে রাঙামাটি সরকারি কলেজে এইচএসসি (২০১৮-১৯) শিক্ষা বর্ষের নবীন ছাত্র-ছাত্রীদের মাঝে জঙ্গিবাদ, মাদক সম্পর্কে সচেতনতা সৃষ্টি ও ক্লাস রুটিন কার্ড বিতরণ করেছে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগ।  

আজ সকালে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে এইচএসসি (২০১৮-১৯) শিক্ষা বর্ষের সকল বিভাগে ছাত্র-ছাত্রীদের মাঝে জঙ্গিবাদ, মাদক সম্পর্কে সচেতনতা সৃষ্টি ও ক্লাস রুটিন কার্ড বিতরণ করা হয়।

কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহম্মুদ বাপ্পার সভাপতিত্বে রুটিন বিতরণ অনুষ্ঠানে সাবেক রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ কুতুব উদ্দিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এছাড়াও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুপম দাশ, কলেজ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দসহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা আরো বলেন, বাংলাদেশ সৃষ্টির লক্ষে যে সংগঠনটির সবচেয়ে বেশি অবদান, ত্যাগ রয়েছে সেটি হলো বংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি সরকারি কলেজে সাধারণ ছাত্র-ছাত্রীদের অধিকার আদায়ে সবসময় সচেষ্ট ছিল এবং এখনো রয়েছে। নবীন শিক্ষার্থীদের সুবিধার্থে আমাদের আজকের এই ক্ষুদ্র প্রয়াস।

বক্তারা আরো বলেন, রাঙামাটি সরকারি কলেজের যা অর্জন, সব কিছুর মূলে বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি সরকারি কলেজ শাখার প্রত্যক্ষ ও পরোক্ষ অবদান রয়েছে। ছাত্রদের অধিকার আদায়ে আমরা সচেষ্ট। এছাড়াও মাদক, জঙ্গিবাদের কুফল সম্পর্কে আলোকপাত করা হয়। এসময় সচেতন নাগরিক হিসেবে বক্তারা স্বাধীনতা বিরোধীদের বর্জন করার আহব্বান জানান।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions