শনিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২০

দীঘিনালায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার

প্রকাশঃ ১৫ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৩৭:৩৭ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০০:০৭  |  ২৯২৪
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  খাগড়াছড়ির দীঘিনালায় ৬ষ্ঠ শ্রেণীতে পড়–য়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মো .নাজমুল হাসান নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে  ঘটনাস্থল তাকে করে দীঘিনালা থানা পুলিশ । দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ভারী এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে পুলিশ  ক্যাম্পের সদস্য নাজমুল হাসানের বিরুদ্ধে মামলা দায়ের করে।

মামলা এজাহার সুত্রে জানা যায়,’পুলিশ সদস্য নাজমুল হাসান দীঘিনালা থানার আওতাধীন অটল টিলা পুলি ক্যাম্পে কর্মরত। বসত বাড়ির পাশ্ববর্তী হওয়ায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সাথে পুলিশ সদস্য নাজমুল হাসানের পূর্ব পরিচয় ছিল । সোমবার বিকেলে ক্যাম্পের পাশ্ববর্তী জনজাগরণ বৌদ্ধ বিহারে পাশে বাগানে নিয়ে  স্কুলছাত্রীকে ধর্ষণ করে। এসময় স্থানীয়রা দেখে ফেলায় নাজমুল হাসানকে ঘিরে ফেলে এবং তাকে আটক করে মারধর করে । পরে স্থানীয় পুলিশ  ক্যাম্প  ইনচার্জ সন্তোষ কুমার মজুমদারের জিম্মায় ছেড়ে দেয়। মঙ্গলবার সকালে তাকে আটক আদালতের প্রেরণ করা হয়।  ধর্ষণের শিকার কিশোরী দীঘিনাল সরকারি উচ্চ বিদ্যালয়রে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। ‘

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার জানান,“ ধর্ষণের অভিযোগে  অটলটিলা  পুলিশ  ক্যাম্পের সদস্য নাজমুল হাসানকে গ্রেফতার   আদালতে প্রেরণ করা হয়েছে । তাকে তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। ”

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions