শনিবার | ১৮ অগাস্ট, ২০১৮

জুরাছড়িতে নারীদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ

প্রকাশঃ ১৮ জুন, ২০১৮ ১০:৩১:৫৭ | আপডেটঃ ১৮ অগাস্ট, ২০১৮ ০৭:৩২:৩৭  |  ১৫৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির দূর্গম জুরাছড়ি উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও অসচ্ছল নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কতৃর্ক বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
সোমবার (১৮জুন) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা জেলা পরিষদে তার অফিস কক্ষে জুরাছড়ির বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় দুঃস্থ নারীদের মাঝে এই সেলাই মেশিনগুলো বিতরণ করেন।  
এ সময় জুরাছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান প্রবর্তক চাকমা, জুরাছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ উন্নয়নকর্মী চারু বিকাশ চাকমা ও চিরঞ্জিব চাকমা উপস্থিত ছিলেন।  
বিতরণকালে জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, বর্তমান সরকার অসহায়, দারিদ্র ও দুঃস্থদের কল্যাণে সর্বদা কাজ করে যাচ্ছে। তিনি বলেন, নারীরা সমাজ তথা দেশের বোঝা নয় বরং তারা সমাজ ও দেশের উন্নয়নে পুরুষের পাশাপাশি কাজ করে যাচ্ছে। পৃথিবীর সৃষ্টির শুরু থেকে আজকের দিন পর্যন্ত নারীরা সমাজ ও রাষ্ট্রের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

তিনি বলেন, অসহায় ও অসচ্ছল মানুষদের মানব সম্পদ হিসেবে গড়ে তোলা এবং দারিদ্রমুক্ত দেশ গড়াই বর্তমান সরকারের প্রধান লক্ষ্য। সরকারের এ মহৎ লক্ষ্যকে বাস্তবায়নের জন্য পরিষদ হতে প্রত্যান্ত অঞ্চলের নারীদের আতœকর্মসংস্থান সৃষ্টির জন্য এ সেলাই মেশিন প্রদান করা। তিনি বলেন, জেলা পরিষদ পূর্বে যেমন অসহায় মানুষের পাশে ছিলো বর্তমানে আছে এবং ভবিষ্যতেও তাদের সুখ-দুঃখে পাশে থাকবে।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions