সোমবার | ০৬ জুলাই, ২০২০
খাগড়াছড়িতে রাজনীতিক

খোকনেশ্বর ত্রিপুরা’র মাতৃ বিয়োগে বিভিন্ন মহলের শোক ও শ্রদ্ধাঞ্জলি

প্রকাশঃ ২৯ মে, ২০২০ ০৪:৪২:২৭ | আপডেটঃ ০৬ জুলাই, ২০২০ ০৩:০৬:৩৬  |  ২৪৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা ও পার্বত্য জেলা পরিষদ সদস্য খোকশ্বের ত্রিপুরার মাতা শ্রীমতি শশী বালা ত্রিপুরার মৃত্যুতে সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাসহ বিভিন্ন মহল শোক ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন। শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে বার্ধক্য জনিত কারণে ৮৩ বছর বয়সে জেলা সদরের নিজ বাড়িতে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুর খবর পেয়ে শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রয়াতার বাসায় ছুটে যান। ওখানে তিনি এক মিনিটি নীরবে দাঁড়িয়ে প্রয়াতের আত্মার শান্তি কামনা করে এবং ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সংরক্ষিত নারী আসনের এমপি বাসন্তী চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামীলীগের সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা আইনজীবি সমিতি’র সভাপতি এড. আশুতোষ চাকমা, বাংলাদেশ মারমা উন্নয়ন সংসদ-এর কেন্দ্রীয় সা: সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক জুয়েল চাকমা, সদও উপজেলা আওয়ামীলীগ সভাপতি সঞ্জীব ত্রিপুরা ও সা: সম্পাদক বিশ্বজিত রায়দাশ, খাগড়াছড়ি পরিবেশ সুরক্ষা আন্দোলন-এর সভাপতি প্রদীপ চৌধুরী ও সা: সম্পাদক মুহাম্মদ আবু দাউদ পৃথক পৃথক বিজ্ঞপ্তিতে শ্রীমতি শশী বালা ত্রিপুরার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে), বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ, সনাতন সমাজ কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি, সনাতন ছাত্র যুব পরিষদ, বিভিন্ন সামাজিক সংগঠন, প্রয়াত শ্রীমতি শশী বালা ত্রিপুরার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে জেলা সদরের নুনছড়ি হেডম্যান পাড়া এলাকায় নিজ গ্রামের বাড়ীতে প্রয়াতের দাহক্রিয়া সম্পন্ন করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions