মঙ্গলবার | ১৬ অক্টোবর, ২০১৮

বিলাইছড়ির বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ

প্রকাশঃ ০৭ জুন, ২০১৮ ০৪:১৯:১৫ | আপডেটঃ ১৫ অক্টোবর, ২০১৮ ০৭:০৬:৩১  |  ২৩৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হতে দূর্গম বিলাইছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা, ধর্মীয় প্রতিষ্ঠান, সামাজিক-ক্রীড়া সংগঠনে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম এবং দরিদ্র মহিলাদের আত্ন-কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (০৭জুন) সকালে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই সরঞ্জামগুলো বিতরণ করা হয়।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যাদের মধ্যে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা, জেলা আওয়ামীলীগের সদস্য ও বিলাইছড়ি উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান জয়সেন ত তঞ্চঙ্গ্যা, ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুকুমার চক্রবর্ত্তী, যুগ্ন-সম্পাদক চাইথোয়াই মারমা, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রহর কান্তি চাকমা, দপ্তর সম্পাদক প্রদীপ দাশ, যুগ্ন সম্পাদক সুভাশীষ কর্মকার, বিলাইছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈকত দাশ রুবেল’সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
উপজেলার শিক্ষা, ধর্মীয় প্রতিষ্ঠান ও সংগঠনের মধ্যে ফুটবল, ক্রিকেট ব্যাট, ও হারমোনিয়াম ,তবলা, ড্রাম সেট’সহ নানান উপকরণ প্রদান করা হয় ।
ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে জেলা ও উপজেলার ঐতিহ্য ও সুনাম আরো বৃদ্ধির লক্ষ্যে আগামীতে আরো বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের মধ্যে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করা হবে বলে জানান আয়োজকেরা ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions