শনিবার | ০৬ জুন, ২০২০

রাঙামাটি পৌরসভার ৫নং ওয়ার্ডের যুব সমাজের উদ্যেগে ত্রাণ বিতরণ

প্রকাশঃ ৩০ মার্চ, ২০২০ ১০:২৯:২৫ | আপডেটঃ ০৫ জুন, ২০২০ ১১:৩২:২৭  |  ৪৩৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার ৫নং ওয়ার্ডের যুব সমাজের উদ্যেগে স্বর্ণটিলা এলাকার গরীব ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় মতপার্থক্য ভুলে  ওই এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৫নং ওয়ার্ডে বসবাসরত প্রতিষ্ঠিত ব্যাক্তিদের সমন্বয়ে সোমবার দুপুরে ওই এলাকার নিম্ন আয়ের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এলাকার ও আশপাশের এলাকার ২০০ পরিবারকে ৭ কেজি করে চাল, আলু ৩ কেজি, ডাল আধা কেজি,সয়াবিন তেল আধা কেজি,লবন আধা কেজি ও একটি করে মাস্ক দিয়েছেন তারা।

ত্রাণ বিতরণকালে  রাঙামাটি জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, জেলা আওয়ামীলীগের নেতা জাকির হোসেন সেলিম, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল,জেলা যুবদলের সাধারন সম্পাদক আবু সাদাত মোঃ সায়েম,  শিক্ষানবীশ আইনজীবি  জাহিদুল ইসলাম জাহিদ, ওয়ার্ড বিএনপির সভাপতি ইকবাল করিম, সাধারন সম্পাদক হাসমত আলী, জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক নজরুল করিম,  রাঙামাটি জেলা যুবদলের সহ দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা ক্রীড়া সংস্থার সদস্য তৌহিদুল আলম মামুন, রাঙামাটি জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইফুল আলম রাশেদ, জেলা ছাত্রদলের সহ সভাপতি ইসমাইল করিম, জেলা ছাত্রদলের  সহ সাংগঠনিক সম্পাদক তামিম শাহরিয়ার, সমাজ সেবক নুরুল আবসারসহ অন্যরা এসময় উপস্থিত ছিলেন।  সার্বিক সহযোগিতায় ছিলেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলার বাউচিং মারমা।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions