শুক্রবার | ০৩ এপ্রিল, ২০২০

রাঙামাটি সরকারী কলেজে নানা আয়োজনে বসন্ত বরণ

প্রকাশঃ ১৬ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৩:৩৭ | আপডেটঃ ০২ এপ্রিল, ২০২০ ০৭:৪৮:০১  |  ২৩২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঋতুরাজ বসন্ত শুরু হয়েছে, প্রকৃতি সেঁজেছে অপরূপ সাঁজে। আজ বসন্ত বরণ উৎসবের আয়োজন করেছে ঐহিত্যবাহী রাঙামাটি সরকারী কলেজ। বাসন্তি সাঁজে সেঁজে বর্ণাঢ্য শোভাযাত্রা, নাচ, গান, কবিতা আবৃত্তিসহ নানা আয়োজনে বসন্ত বরণ করেছে রাঙামাটি সরকারী কলেজের শিক্ষার্থীরা।

সকালে কলেজ প্রাঙ্গন হতে বসন্ত উৎসব উপলক্ষে শিক্ষার্থীরা বিভিন্ন বর্ণিল সাঁজে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে আবার কলেজ প্রাঙ্গনে এসে সমবেত হয়। এসময় বসন্ত উৎসবের শোভাযাত্রায় ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে ও নানান সাজে সেজে কলেজ শিক্ষার্থীরা অংশ নেয়।

অনুষ্ঠানের শুরুতে কলেজ প্রাঙ্গণে বসন্ত উৎসবের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্বোধন করেন, রাঙামাটি সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মঈন উদ্দীন। এসময় অন্যান্যের মধ্যে বাংলা বিভাগের প্রধান অধ্যাপক মোঃ মহিউদ্দিন, সরকারী কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, কলেজের উপাধ্যক্ষ তুষার কান্তি বড়ুয়াসহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন।

পরে কলেজ প্রাঙ্গণে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও কবিতা আবৃত্তি। আর বিপুল সংখ্যক শিক্ষার্থী, অভিভাবক ও স্বজনদের উপস্থিতিতে নেচে গেয়ে মঞ্চ মাতিয়ে রাখেন শিক্ষার্থীরা।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions