রবিবার | ২৯ মার্চ, ২০২০

মহালছড়িতে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রকাশঃ ১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:১২:৫১ | আপডেটঃ ২৭ মার্চ, ২০২০ ১১:১৪:০০  |  ২৩৭

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। "পুলিশই জনতা - জনতাই পুলিশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ বৃহস্পতিবার  সকাল সাড়ে ১১ টার সময় মহালছড়ি থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।


এই সময় মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রনউক আলম।, আরো উপস্থিত ছিলেন মহালছড়ি থানার তদন্ত কর্মকর্তা দেবাশীষ বিশ্বাস, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা শাহজাহান পাটোয়ারী, মহালছড়ি উপজেলার বিভিন্ন সম্প্রদায় তথা বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ সহ মহালছড়ির গন্যমাণ্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য এখন থেকে প্রতি মাসে ইউনিয়ন পর্যায়ে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হবে। তিনি আরো বলেন মাদক ব্যবসায়ীকে  কোনভাবেই ছাড় দেওয়া হবে না। মহালছড়ি উপজেলার প্রেস ক্লাবের সভাপতি দীপক সেনের প্রস্তাবের ভিত্তিতে মহালছড়িতে বাল্যবিবাহ রোধে মাধ্যমিক স্কুল গুলোতে সচেতনতা মুলক প্রচারণা পরিচালনা করা হবে বলে তিনি জানান। এই জন্য তিনি সবাইকে পুলিশকে সুনির্দিষ্ট তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান।

 

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  জাহাঙ্গীর আলম বলেন, মুজিব বর্ষের অংঙ্গীকার পুলিশ হবে জনতার, এই শ্লোগান শুধু কাগজে কলমে সীমাবদ্ধ থাকলে হবে না, বাস্তবে প্রয়োগ করতে হবে। তিনি আরো বলেন মহালছড়িবাসী যাতে নিজেদের অভিযোগ গুলো সহজেই জানাতে পারে সেই জন্য মহালছড়ির গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযোগ বক্স স্থাপন করা হবে। এই জন্য তিনি মহালছড়ি সুশীল সমাজ, রাজনৈতিক ব্যাক্তিত্ব, সাংবাদিক সহ সকলের সহযোগিতা কামনা করেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions