রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

কাউখালীতে আবারো আওয়ামীলীগের নেতৃত্বে অংসুই প্রু ও এরশাদ

প্রকাশঃ ২৪ অক্টোবর, ২০১৯ ১২:৪৫:৩২ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৬:১৩:১৭  |  ১৪৭২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে আবারো সভাপতি পদে অংসুই প্রু চৌধুরী এবং সাধারন সম্পাদক পদে দায়িত্ব নিয়েছেন। কাউন্সিলে অন্য কোন প্রার্থী না থাকায় তাদের দুজনকে পুনরায় সভাপতি ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত ঘোষণা করা হয়।

এর আগে বৃহস্পতিবার বিকাল ৩টায় কাউখালী উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন  শুরু হয়। সন্ধ্যা ৭টায় শেষ হয় কাউন্সিল অধিবেশন

কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে  সন্মেলনে আরো বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা,অংচা প্রু মারমা, মোঃ রুহুল আমিন,সাধারন সম্পদক মোঃ মূছা মাতব্বর, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল মতিন,কেএম জসিম উদ্দিন বাবুল,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ,কৃষি বিষয়ক সম্পাদক মোঃ ইউসুফ, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ উদ্দিন, রাঙামাটি জেলা আওয়ামীলীগ নেতা সাখাওয়াত হোসেন রুবেল,কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংশুচাইন চৌধুরী,কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামশু দোহা চৌধুরী, কাউখালী উপজেলা আওয়ামলীগের সহ-সভাপতি ক্যজাই মারমা,এস,এম চৌধুরী,সাধারন সম্পাদক এরশাদ সরকার,যুগ্ন সম্পাদক মোঃ বেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ক্যচি মং মারমা,আইন বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান,আওয়ামীলীগ নেতা, আলী হায়দার সিদ্দিক, মাঈন উদ্দিন খোকা,লাথোই মারমা,মং মং মারমা,কাজী সিরাজ উদ্দিন কাউসার,তোষা মারমা প্রমূখ।


সম্মেলনে দীপংকর তালুকদার এমপি বলেছেন, অসাম্প্রদায়িক চিন্তা চেতনার দলই হচ্ছে আওয়ামীলীগ। সকল সম্প্রদায়কে নিয়ে মিলেমিশে কাজ করার ফলে এদেশের জনগন আওয়ামীলীগকে বার বার ক্ষমতায় বসাচ্ছে। তিনি বলেন সন্ত্রাস মুক্ত,চাদাবাজ মুক্ত পার্বত্য চট্টগ্রাম গড়তে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। পাহাড়ের আঞ্চলিক দলগুলো আওয়ামীলীগের রাজণীতি ধবংস করার জন্য আওয়ামীলীগের নেতা কর্মীদের বাছাই করে হত্যা করছে উল্লেখ্য করে এ সকল অস্ত্রধারী ও চাদাবাজদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে হওয়ার আহবান জানিয়েছেন ।


দীপংকর তালুকদার এমপি আরো বলেন,আগে দল করার জন্য লোক পাওয়া যেত না এখন দলে লোকের অভাব হয়না এবং প্রতিযোগীতা বেড়ে গেছে। তিনি দলের মধ্যে কোন প্রকার অনুপ্রবেশকারী ঢুকে দলকে যেন বিব্রতকর অবস্থায় ফেলতে না পারে সেদিকে সকলকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions