রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪
বান্দরবান

আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের ৮ম তম দানোত্তম কঠিন চীবর দান ১লা নভেম্বর

প্রকাশঃ ২৪ অক্টোবর, ২০১৯ ১২:০৩:১০ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৭:৪১:১২  |  ১৩৫৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের ৮ম তম দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব আগামী ১লা নভেম্বর শুক্রবার সকাল থেকে বিহার প্রাঙ্গনে দিনব্যাপী উদ্যাপিত হবে।

বান্দরবান আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের সেবক-সেবিকা ও দায়ক-দায়িকাবৃন্দের আয়োজনে বিহারের ৮ম তম দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হবে।

বান্দরবান আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের ৮ম তম দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসবের পূণ্যানুষ্ঠানে সদ্ধর্ম দেশনা প্রদান করবেন দেব-মানব পূজ্য, ধুতাঙ্গ সাধক ভদন্ত ড.এফ দীপংকর মহাথের (ধুতাঙ্গ ভান্তে) ও তদীয় অন্তেবাসী ভিক্ষু সংঘ।

বান্দরবান আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহার কঠিন চীবর দান উদ্যাপন কমিটির আহবায়ক প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা ও সদস্য সচিব অজয় বড়–য়া জানান, ইতিমধ্যে আমাদের বান্দরবান আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের ৮ম তম দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব আগামী ১নভেম্বর শুক্রবার সকাল থেকে বিহার প্রাঙ্গনে দিনব্যাপী উদ্যাপিত হবে, আমাদের অনুষ্ঠানের প্রস্তুতির কাজ প্রায় সম্পন্ন হয়েছে। আশা করি প্রতিবছরের ন্যায় এবছরেও যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় সু-সম্পন্ন করতে পারবো এই মহৎ আয়োজন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions