মঙ্গলবার | ১৯ নভেম্বর, ২০১৯

খাগড়াছড়িতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

প্রকাশঃ ২২ অক্টোবর, ২০১৯ ০৫:১০:২২ | আপডেটঃ ১৮ নভেম্বর, ২০১৯ ০৩:২১:৫৮  |  ২১৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়” এই প্রতিপাদ্য নিয়ে বর্ণাঢ্য আয়াজনে খাগড়াছড়িতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে খাগড়াছড়ি পৌর টাউনহল প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের হল রুমে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে আলোচনা সভায় খাগড়াছড়ি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহম্মদ ফয়সল,পৌর মেয়র রফিকুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ , খাগড়াছড়ি বিআরটিএ সহকারী পরিচালক প্রদীপ কুমার দেব, খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক-শ্রমিক সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ বক্তব্য রাখেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, সড়ক দুর্ঘটনা রোধে চালকদের পাশাপাশি যাত্রী ও পথচারীদের ট্রাফিক আইন সম্পর্কে সচেতন করতে হবে। অদক্ষ চালক ও ত্রুটিপূর্ণ যানবাহন সড়কে চলাচল করতে না দিতে মালিকদের প্রতি অনুরোধ করা হয়।
এসময় খাগড়াছড়ি সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা, খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক সমিতির মোঃ মাহবুব আলম খোকন, অটোরিকশা ও সিএনজি মালিক সমিতির নেতৃবৃন্দ, সাংবাদিক এবং বিভিন্ন পরিবহন শ্রমিকরা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions