মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

লংগদুতে কৃষক মাঠ স্কুলের সদস্যদের মাঝে কৃষি সরঞ্জামাদি বিতরণ

প্রকাশঃ ১৫ জুলাই, ২০১৯ ১০:০০:১৮ | আপডেটঃ ১৭ মার্চ, ২০২৪ ১১:৩৩:৩৮  |  ২৫৬৫
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের একটি প্রকল্প স্ট্রেনদেনিং ইনকুসিভ ডেভেলপমেন্ট ইন চিটাগাং হিলট্র্যাক্টস (সিআইডি-সিএইচটি) শীর্ষক প্রকল্পের অর্থায়নে এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় উপজেলা বিভিন্ন এলাকার কৃষি কাজের উন্নয়নের লক্ষে কৃষক মাঠ স্কুলের সদস্যদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।

কৃষি যন্ত্রপাতি বিতরণ উপলক্ষে সোমবার সকালে  উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের কর্মকর্তা সুকিরণ চাকমা, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, হেডম্যান মানিক কুমার চাকমা, এসআইডি ও সিএইচটিডি উপজেলা ফ্যাসিলেটেটর ধীমান চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের কৃশি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের মনিটরিং এন্ড রির্পোটিং কর্মকর্তা অহিংসা চাকমা।  এছাড়া বিভিন্ন গন্যমান্য ও ইউপি চেয়ারস্যানগন এসময় উপস্থিত ছিলেন।

শেষে উপজেলার বিভিন্ন এলাকার তেরটি কৃষক মাঠ স্কুলের সদস্যদের নিকট কৃষি যন্ত্রপাতি পাওয়ার টিলার ও তেরটি কৃষক মাঠ স্কুলের সদস্যদের নিকট পাওয়ার পাম্প বিতরণ করা হয়।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions