বুধবার | ১৭ জুলাই, ২০১৯
৫ নং বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদের জনসাধারণের উপস্থিতিতে

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের গণশুনানি অনুষ্ঠিত

প্রকাশঃ ০৭ জুলাই, ২০১৯ ০৯:৩১:২৮ | আপডেটঃ ১৭ জুলাই, ২০১৯ ০২:৫৮:২২  |  ১৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বর্তমান সরকারের প্রতিশ্রুতি-স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ৫ নং বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদের সর্বসাধারণের উপস্থিতিতে গণশুনানি অনুষ্ঠান সম্পন্ন করেছে । আজ রোববার সকালে রাঙ্গামাটিস্থ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে গণশুনানি অনুষ্ঠিত হয় ।


এতে সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান শাহীনুল ইসলাম(যুগ্ম সচিব), আর গণশুনানি অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য-প্রশাসন আশীষ কুমার বড়ুয়া (যুগ্ম সচিব) । এছাড়াও গণশুনানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য ড. প্রকাশ কান্তি চৌধুরী (উপসচিব), সদস্য-পরিকল্পনা , মোহাম্মদ হারুন-অর-রশীদ (উপসচিব), সদস্য-বাস্তবায়নসহ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।


অনুষ্ঠানের শুরুতেই ভাইস চেয়ারম্যান জনাব শাহীনুল ইসলাম(যুগ্ম সচিব) উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে গণশুনানি অনুষ্ঠানটি শুরু করেন ।


 এ সময় উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান শাহীনুল ইসলাম(যুগ্ম সচিব) বলেন, “তৃণমূল জনসাধারণের প্রকৃত উন্নয়নের জন্য গণশুনানি অনুষ্ঠানটি অত্যন্ত জরুরী । এই অনুষ্ঠানের মাধ্যমে তৃণমূলের বাস্তব চিত্র যেমনি জানা যায় তেমনি উন্নয়ন পরিকল্পনা গ্রহণেও এটি কার্যকর ভূমিকা রাখে”।


আলোচনায় ৫ নং বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরুণ কান্তি চাকমা তাঁর ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড উপস্থাপন করেন । তিনি উক্ত ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক পরিচালিত বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এই কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান । এছাড়াও তিনি উক্ত ইউনিয়নের জনসাধারণের জন্য কমিউনিটি সেন্টার,স্কুল ও যোগাযোগের রাস্তা-ফুট ওভার ব্রীজ নির্মাণের আবেদন জানান । বক্তব্য শেষের দিকে তিনি সোলার প্রকল্প বাস্তবায়নে উক্ত ইউনিয়ন পরিষদের মাধ্যমে বাস্তবায়ন করা যায় কিনা তা ভেবে দেখার আহবান রাখেন ।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions