সোমবার | ১৭ ডিসেম্বর, ২০১৮
দলীয় প্রধানের মর্মান্তিক মৃত্যুর দুইদিনের মাথায় ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর কমিটি পুণ:গঠিত

জলেয়া চাকমা তরু সভাপতি : সাধারন সম্পাদক উজ্জ্বল কান্তি চাকমা

প্রকাশঃ ০৬ মে, ২০১৮ ০১:০৫:৩২ | আপডেটঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ০৩:০৬:৪৩  |  ১২৪৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় দলীয় প্রধান তপন জ্যোতি চাকমা বর্মার মর্মান্তিক মৃত্যুর দুইদিনের মাথায় কমিটি পুণ:গঠিত হয়েছে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর। রোববার সন্ধ্যায় স্থানীয় সাংবাদিকদের কাছ পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ১১সদস্যের নতুন কমিটির সভাপতি করা হয়েছে এর আগের কমিটির সাধারণ সম্পাদক জলেয়া চাকমা তরু। সাধারন সম্পাদক উজ্জ্বল কান্তি চাকমা।

নতুন কমিটির সভাপতি জলেয়া চাকমা তরু স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়,  বিগত ৪/৫ মাসের সাংগঠনিক কার্যক্রম ও জনসমর্থন দেখে স্বৈরাচারী প্রসীত পন্থী ইউপিডিএফ সাংগঠনিকভাবে ও জনগণ থেকে বিচ্ছিন্ন ও দিশাহারা হয়ে সন্ত্রাসী কার্যকলাপ শুরু করেছে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, স্বৈরাচারী ইউপিডিএফ’র ধারনা পার্টির আহ্বায়ক তপন জ্যোতি চাক্মাকে খুন করলে ইউপিডিএফ (গণতান্ত্রিক) সংগঠনটি ধ্বংস বা বিলুপ্তি হয়ে যাবে। নেতাকর্মীদের উপর সন্ত্রাসী বর্বর এবং অমানবিক হামলা চালিয়ে তাদের সংগঠনের নিয়মতান্ত্রিক কার্যক্রম বন্ধ করা যাবে না। দলীয় প্রধানকে হারিয়ে নেতাকর্মীদের সাহস এবং অদম্য মনোবল উদয় হয়ে, আলোচনার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে ইউপিডিএফ (গণতান্ত্রিক) আঞ্চলিক রাজনৈতিক দলের নতুন এ কমিটি ঘোষনা করা হল।

উল্লেখ্য যে, গত বছরের ১৫ নভেম্বর খাগড়াছড়ি জেলা শহরের একটি কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে  তপন জ্যোতি চাকমা বর্মা কে আহবায়ক জলেয়া চাকমা তরুকে সাধারন সম্পাদক ইউপিডিএফ ভেঙ্গে ইউপিডিএফ (গণতান্ত্রিক ) দল গঠন করা হয়েছিল।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions