শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪
রাঙামাটিতে

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩দিনব্যাপী অনুষ্ঠানমালা শুরু

প্রকাশঃ ১৫ মার্চ, ২০১৯ ০১:০১:৪০ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১০:২৪:০৪  |  ৮৬৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাঙামাটিতে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা, রাঙামাটি জেলা শাখার আয়োজনে শুক্রবার তিন দিনব্যাপি বর্ণাঢ্য আয়োজন শুরু হয়েছে। সকালে তিনদিন ব্যাপী আয়োজনের প্রথমদিন ও উদ্বোধনী অনুষ্ঠানে সংগীত ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে তিনদিন ব্যাপি এই বর্ণাঢ্য আয়োজনের শুভ উদ্বোধন করেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিকুল মাওলা। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার সভাপতি মনসুর আহম্মেদ, সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ এমরান রোকন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, রাঙামাটি সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সজল চাকমা চম্পা প্রমুখ।

তিন ব্যাপি এই আয়োজনের প্রথম ও উদ্বোধনী দিন শুক্রবার সকাল থেকে চার বিভাগে সংগীত ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এছাড়া কাল শনিবার দ্বিতীয়দিন সকাল সাড়ে নয়টায় জেলা শিল্পকলা একাডেমিতেই নৃত্য ও কবিতা আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। এদিনের কর্মসূচির  উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. কামাল উদ্দিন।

এছাড়া ১৭ মার্চ রোববার বিকেল তিনটায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। পুরস্কার বিতরণ ও তিনদিন ব্যাপি আয়োজনের সমাপনি অনুষ্ঠানে রাঙামাটি আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions