বুধবার | ২২ মে, ২০১৯
৫ম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে

রাঙামাটিতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষন অনুষ্ঠিত

প্রকাশঃ ১৪ মার্চ, ২০১৯ ০৬:২৮:০১ | আপডেটঃ ২২ মে, ২০১৯ ০৯:৪০:৪৩  |  ১৯১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন। এই উপলক্ষে ১৪ এবং ১৫ মার্চ দুদিন ব্যাপী ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মসূচি শুরু হয়েছে। আজ রাঙামাটি শহরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয় হল রুমে সকাল সাড়ে ৯টায়  প্রশিক্ষন কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।

অতিরিক্ত জেলা প্রশাসক এস এম শফি কামালের সভাপতিত্বে প্রশিক্ষনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ, জেলা নির্বাচন কর্মকর্তা মো: শফিকুর রহমান। এছাড়া নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসার  এবং   ভোট গ্রহণকারী অন্যান্য কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।

প্রশিক্ষনের উদ্বোধনী অনষ্ঠানে জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বলেন,  উপজেলা পরিষদ নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠভাবে সম্পূর্ণ করতে হবে। সঠিক ও সুন্দর ভাবে সকলকে দায়িত্ব পালন করতে হবে। এছাড়াও সকলকে নির্বাচনী আইন ও আচরণ বিধি মেনে চলার আদেশ দেন। নির্বাচনে কোন রাজনৈতিক পক্ষ নেওয়া যাবে না । কোন ধরণের  অনাকাঙ্খিত ঘটনা ঘটলে রিটার্নিং অফিসারকে জানাতে হবে।

প্রশিক্ষণ কর্মসূচিতে  প্রিজাইডিং অফিসার ও সহকারি প্রিজাইডিং অফিসারসহ মোট ৩২৮ জন ভোট গ্রহনকারী কর্মকর্তা প্রশিক্ষণ গ্রহণ করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions