বুধবার | ২২ মে, ২০১৯
রাঙামাটিতে

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ৩দিনের কর্মসূচী

প্রকাশঃ ১৩ মার্চ, ২০১৯ ১১:০২:১৩ | আপডেটঃ ২২ মে, ২০১৯ ০৬:২০:২১  |  ২২৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ১৭ মার্চ   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৯ উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার পক্ষ থেকে ৩দিনের কর্মসূচী গ্রহন করা হয়েছে।

১৫ ও  ১৬মার্চ রাঙামাটি জেলা শিল্পকলা একাডেমীতে ২দিনব্যাপী   শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।  ১৫মার্চ শুক্রবার সকাল সাড়ে ৯টায় সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করবেন রাঙামাটি জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার প্রধান পৃষ্টপোষক হাজী মোঃ মুছা মাতব্বর।  সাংস্কৃতিক প্রতিযোগিতার ১ম দিন শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে সংগীত ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

১৬মার্চ শনিবার সকাল সাড়ে ৯টায় সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করবেন রাঙামাটি জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী মোঃ কামাল উদ্দিন। সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিন শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে নৃত্য ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

১৭মার্চ সকাল ৯টায় জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ। সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতির জনকের জন্মদিনের অনুষ্ঠান ও র‌্যালীতে অংশগ্রহন।

বিকাল ৩টায় রাঙামাটি জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্ঠা দীপংকর তালুকদার এমপি। অনুষ্ঠানে রাঙামাটি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সুধীজন উপস্থিত থাকবেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions