শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে মহিলা আওয়ামীলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশঃ ২৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১২:৪৫ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০২:৫৭:৪১  |  ৮৯৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। নানা কর্মসুচীর মধ্যদিয়ে খাগড়াছড়িতে মহিলা আওয়ামী লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সকাল ১০টায়  নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন শেষে আনুষ্ঠানিকভাবে জন্মদিনের কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক  বাশরী মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, সহ-সভাপতি  ও সাবেক জেলা পরিষদ সদস্য চাথোঅং মারমা। এ সময় জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক স্পাদক মো: দিদারুল আলম, যুব মহিলা লীগের সভানেত্রী ফারজানা আজমসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা  মহিলা আওয়ামী লীগের আন্দোলন সংগ্রামের ঐতিহাসি গৌরব উজ্জ্বল ভুমিকার কথা উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে কাজ করছে। টেকসই উন্নয়ন নিশ্চিত করতে পুরুষের পাশাপাশি মহিলাদেরও ভুমিতা রাখতে হবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions