শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

প্রকাশঃ ২১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৫৩:৫৮ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০১:৩৪:১৩  |  ৮৮১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সারাদেশের মত খাগড়াছড়ি পার্বত্য জেলায়ও একুশের প্রথম প্রহরে  ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুস্পার্ঘ্য অর্পন করা হয়েছে।

প্রথমে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের পক্ষথেকে ভারপ্রাপ্ত জেলা কমান্ডার ও জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম মুক্তিযোদ্ধাদের নিয়ে  প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন। এর পর শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি,  তিন পার্বত্য জেলা থেকে নির্বাচিত সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, বিশেষায়িত আমর্ড পুলিশ ট্রেনিং সেন্টারের অধিনায়ক এডিশনাল ডিআইজি আরঙ্গজেব মাহবুব, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, পুলিশ সুপার মো: আহমার উজ্জামান, খাগড়াছড়ির সিভিল সার্জন মো: শাহ আলম, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল, সরকারী দপ্তর,খাগড়াছড়ি প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষথেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সকাল ৭টায় খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে  প্রভাত ফেরী বের হয়। দুপরে শহীদদের আতœার মাগফেরাত কামনায় বিশেষ মুনাজাত ও প্রার্থনা  করা হয়। বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে বই মেলার উদ্বোধন ,সন্ধ্যায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions