বৃহস্পতিবার | ২২ অগাস্ট, ২০১৯

খাগড়াছড়িতে এক নারীকে কুপিয়েছে ভারসাম্যহীন যুবক

প্রকাশঃ ৩১ জানুয়ারী, ২০১৯ ১১:০৩:১৫ | আপডেটঃ ২১ অগাস্ট, ২০১৯ ০১:৪৬:২৪  |  ১০৬৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  খাগড়াছড়ির জেলার দীঘিনালার বরাদম এলাকায় ভারসাম্যহীন যুবকের হামলায় এলিনা চাকমা(২৬) নামে এক নারী গুরুতর আহত হয়েছে। তাকে মুখ, পিঠ, ঘাড়ে এবং হাতে এলোপাথারি কোপানো হয়। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার বরাদম এলাকার দক্ষিন পুকুর ঘাট এলাকায় এই ঘটনা ঘটে। হামলাকারী মিহির কান্তি চাকমা(৩৯) একই এলাকার শান্তি রঞ্জন চাকমার ছেলে।

জানা যায়, দীঘিনালার রাঙ্গাবেল আইডিয়াল স্কুলে নার্সারীতে পড়–য়া নিজের শিশু রমেনকে ছুটির পর বাড়ীতে নিয়ে যাচ্ছিলেন এলিনা। পথে দক্ষিন পুকুর ঘাট এলাকায় মিহির কান্তি চাকমা(৩৯) নামের ওই যুবক হামলা চালায়। তাঁর হাতে থাকা দা দিয়ে এলোপাথারি কোপাতে থাকে। পরে স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় খাগড়াছড়িতে প্রেরণ করা হয়। হামলাকারীকে আটক করে স্থানীয়রা।

দীঘিনালার ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা বলেন, ওই যুবক ভারসাম্যহীন। বছর চারেক আগে তার বাবাকেও কুপিয়েছে সে। যুবককে আটক করা হয়েছে জানিয়ে মামলা প্রক্রিয়াধীন বলেছেন দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions