রবিবার | ১৯ অগাস্ট, ২০১৮

খালেদা জিয়াকে চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তির দাবি বিএনপির

প্রকাশঃ ২২ এপ্রিল, ২০১৮ ১১:৩৭:৩৬ | আপডেটঃ ১৯ অগাস্ট, ২০১৮ ০১:২৩:৩৩  |  ১৯৯
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অসুস্থতার বিষয়ে উদ্বেগ জানিয়ে তাকে আবারও ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তির দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম। এর জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, খালেদা জিয়ার চিকিৎসা জেলকোড অনুযায়ী হচ্ছে এবং বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তার জন্য যা যা করা প্রয়োজন সব করা হবে।
আজ রোববার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে আধঘণ্টাব্যাপী এ বৈঠক হয়। বৈঠকে বিএনপি প্রতিনিধি হিসেবে আরও উপস্থিত ছিলেন মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ। বৈঠক শেষে বের হয়ে তারা সাংবাদিকদের এসব কথা জানান।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম বলেন, ‘ বিএনপি চেয়ারপারসন কারাগারে ভীষণ অসুস্থ। তার সঠিক চিকিৎসা হচ্ছে না। এ অবস্থায় আমরা দলের পক্ষ থেকে উদ্বিগ্ন। তার সুচিকিৎসার জন্য ব্যবস্থা নিতে আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আহ্বান জানিয়েছি। তাঁর হাঁটুতে জরুরি এমআরআই করা প্রয়োজন বলে আমরা জানতে পেরেছি। আপনারা সবাই জানেন, ম্যাডামের হাঁটুতে বিশেষ ধাতববস্তু বসানো রয়েছে। বাইরের সাধারণ এমআরআই যন্ত্র দিয়ে এর ভালো রিপোর্ট পাওয়া সম্ভব নয়। এজন্য তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তির অনুরোধ করেছি। সেখানে এই বিশেষ মেশিনটি রয়েছে। এছাড়াও আমাদের রাজনৈতিক কর্মসূচিতে পুলিশ যাতে বাধা না দেয় সেজন্যও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আহ্বান জানিয়েছি।’
এরপর স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের জানান, তারা এসেছিলেন। তিনটি পয়েন্ট নিয়ে তারা কথা বলেছেন। তারা তাদের দলীয় চেয়ারপারসন কারান্তরীণ বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তির দাবি জানিয়েছেন। এ বিষয়ে আমরা বলেছি, খালেদা জিয়ার চিকিৎসার জন্য যা কিছু ব্যবস্থা দরকার জেলকোড অনুযায়ী ব্যবস্থা করবো। এজন্য বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে আলোচনা করে যা যা করা দরকার সব করা হবে।

জাতীয় |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions