মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০১৯

খাগড়াছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে শীতবস্ত্র ও খেলাধুলার সামগ্রী বিতরণ

প্রকাশঃ ১৭ জানুয়ারী, ২০১৯ ১০:১৪:৪৭ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০১৯ ০৮:২৯:৪৭  |  ২৯৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে শীতবস্ত্র ও খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়েছে।
১৭ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে জেলার পানছড়ি উপজেরার উল্টাছড়ি হাই স্কুল মাঠে স্থানীয় পাহাড়ি-বাঙালি অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র করে সেনাবাহিনী।

সেনাবাহিনীর খাগহড়াছড়ি সদর জোন কর্তৃক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে পানছড়ি সাব-জোন কমান্ডার মেজর মোঃ সোহেল আলম, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ  নুরুল আলমসহ সামরিক পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পরে সদর স্থানীয় গরীব, অসহায়দের মাঝে দুই শতাধিক শীতবস্ত্র তুলে দেন জোন অধিনায়ক।

এদিকে বিকেলে জেলা সদরের ভাইবোনছড়ায় স্থানীয় দুটি পাড়ার স্থানীয় খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রীও বিতরণ করেছে সেনাবাহিনী।

ভাইবোনছড়া সেনা ক্যাম্পে আয়োজিত অনুষ্ঠানে দূর্গম ভাইবোনছড়াস্থ ২টি পাড়ায় এসব খেলা সামগ্রী বিতরণ করেন সদর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন। সদর জোন কর্তৃক প্রদানকৃত ক্রীড়া সামগ্রী মুসলিমপাড়ার মোঃ তাজুল ইসলাম ও ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও ৬ নং প্রকল্পপাড়ার  রিপন চাকমা গ্রহণ করেন। খেলাধুলার সামগ্রীসমুহ পেয়ে এলাকাবাসী নিরাপত্তা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন এবং ভবিষ্যতেও বিভিন্ন প্রয়োজনে নিরাপত্তা বাহিনীর সহায়তা কামনা করেছেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions