বুধবার | ২৬ জুন, ২০১৯

ইউপিডিএফ সমর্থিত প্রাথীকে ভোট না দেয়ায় রামগড়ে বাঙ্গালী বাড়িতে আগুন দেয়ার অভিযোগ

প্রকাশঃ ০১ জানুয়ারী, ২০১৯ ১০:৩৪:৫৩ | আপডেটঃ ২৬ জুন, ২০১৯ ০৩:১৩:২৩  |  ৯১৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ খাগড়াছড়ি আসনে ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী নতুন কুমার চাকমার সিংহ মার্কায় ভোট না দেয়ায় এক বাঙ্গালী বাড়ি পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

বাড়ীর মালিক অভিযোগ করেন, ভোটের আগের দিন গত ২৯ ডিসেম্বর উপজেলার পাতাছড়া ইউনিয়নের থলিপাড়াস্থ কুমারছড়া এলাকায় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ-সভাপতি হারেছ মিয়ার মেয়ে মালেকা আক্তারের বাড়িতে ইউপিডিএফ সমর্থিত সিংহ মার্কার লোকজন অবস্থান নিয়ে বাড়ির  কয়েকটি হাস-মুরগী  ধরে নিয়ে যায় এবং সিংহ মার্কায় ভোট না দিলে বাড়িঘর পুড়িয়ে দেয়ার হুমকি ।

ক্ষতিগ্রস্থ মালেকা আক্তার জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে সন্ত্রাসীরা বাড়িতে আগুন ধরিয়ে দেয়। আগুনের শব্দে ঘুমন্ত স্বামী ও সন্তানদের নিয়ে  কোন রকমে ঘর থেকে বের হতে পারলেও ঘর, হাস-মুরগিসহ সমস্ত মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়। এ সময় তিনি নিজেও আহত হন। প্রাথমিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ লক্ষাধিক টাকা বলে হবে বলে জানান তিনি ।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন ইউপিডিএফ জেলা সংগঠক মাইকেল চাকমা। তিনি দাবী করেন মিথ্য অভিযোগ তুলে স্থানীয় ইউপিডিএফ কর্মীদের হয়রানী করার এটি একটি সরকারী কুটকৌশল।

নাকাপা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মহিউদ্দিন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্থ পরিবার লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions