সোমবার | ১৯ অগাস্ট, ২০১৯
খাগড়াছড়িতে নৌকার শেষ সমাবেশে মানুষের জনস্রোত

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান

প্রকাশঃ ২৭ ডিসেম্বর, ২০১৮ ১২:১১:১৮ | আপডেটঃ ১৬ অগাস্ট, ২০১৯ ০৫:০২:২১  |  ৩৮৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বিশাল শোডাউন করেছে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন গুলো। তবে প্রথমবারের মতো শহরকেন্দ্রিক আয়োজিত নৌকার সমর্থনে আওয়ামীলীগের এই সমাবেশে সর্বসাধারণের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয় থেকে আওয়ামীলীগের প্রার্থী কুজেন্দ্রলাল ত্রিপুরার নেতৃত্বে এক বিশাল নির্বাচনী র‌্যালী বের করে আওয়ামীলী ও অঙ্গ সংগঠন গুলো। র‌্যালীটি কোট বিল্ডিং,ভাঙ্গাব্রীজ,শাপলা চত্বরসহ বাজারের বিভিন্ন মোড় প্রদক্ষিণ করে।  পরে শাপলা চত্তরে মুক্ত মঞ্চে নির্বাচনী সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অথিতি নৌকার প্রাথী কুজেন্দ্র লাল ত্রিপুরা বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন। তিনি বলেন এ সরকারের সময়ে সারাদেশের ন্যায় খাগড়াছড়িতেও  ব্যাপক উন্নয়ন হয়েছে। খাগড়াছড়িতে প্রধান সমস্যা ছিলো বিদ্যুৎ,স্বাস্থ্য ও যোগাযোগ এসব কিছু সমাধান হয়েছে। ১৩২/৩৩ কেবি বিদ্যুঃ সাব ষ্টেশন স্থাপন করা হয়েছে। প্রতিটি ইউনিয়নের স্বাাস্থ্য সেবার জন্য কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে। ঢাকা-খাগড়াছড়ি-চ্ট্গ্রাম সড়কে সকল বেলি ব্রীজ পাকা করা হয়েছে। এছাড়া ও শিক্ষা ও কৃষি খাতে বিপুল পরিমান উন্নতি হয়েছে। এ উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্য তিনি আবার ও নৌকা মার্কায় ভোট চান।

নৌকার প্রধান নির্বাচনী এজেন্ট রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য আরো রাখেন সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী দোস্ত মোহাম্মদ চৌধুরী ও নুরুনবী চৌধুরী, সাবেক সা: সম্পাদক মো: জাহেদুল আলম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাবেক মেয়র মংক্যচিং চৌধুরী এবং জেলা মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা শাহিনা আক্তার বক্তব্য রাখেন।

এ সময় জেলা আইনজীবি সমিতি’র সাবেক সভাপতি এড, নাসির উদ্দিন আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান  শানে আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিবু শংকর দেব, নারীনেত্রী বাসন্তী চাকমা, দিদারুল আলম, এড. সুপাল চাকমা এবং চন্দন কুমার দে উপস্থিত ছিলেন। সমাবেশে দলীয় কর্মী ছাড়া ও জেলা সদরের বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার পাহাড়ি-বাঙালি মিছিল সহকারে গণসমাবেশে যোগ দেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions