শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

রামগড়ে বিএনপি প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়ার পথ সভা পন্ড, উভয় পক্ষের ২৫ জন আহত

প্রকাশঃ ২৬ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৭:০৯ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৬:২৩:২৬  |  ৯৭৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার রামগড়ে প্রতিপক্ষের হামলা ও পুলিশের টিয়ার সেলে  বিএনপি প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়ার সমর্থনের আয়োজিত পথ সভা পন্ড হয়ে গেছে। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ইটের আঘাত ও হামলায়  উভয় পক্ষের  ২৫জন আহত হয়েছে। পরে বিজিবি পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রামগড় বাস টার্মিনালে দুপুর ১২ টার দিকে বিএনপি প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়ার সমর্থনের
জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বক্তব্য শুরু করলে  হামলা ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা শুরু হয়।

বিএনপির পক্ষথেকে অভিযোগ করা হয়,ওয়াদুদ ভূইয়া বক্তব্য শুরু করলে আওয়ামী লীগের কর্মীরা লাঠি সোটা নিয়ে পথ সভায় হামলা চালায়। এ সময় বিএনপির কর্মীরা প্রতিরোধের চেষ্টা করলে পুলিশ লাঠি চার্জ ও টিয়ার সেল ছুড়ে ছত্রভঙ্গ করে দেয়।  হামলা ও পুলিশের লাঠি চার্জে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাসির সিকদার,শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদেরসহ অন্তত আহত ১৫ জন হয়। আহত নাসির সিকদারকে খাগড়াছড়ি সদর হাসপাতলে এবং আব্দুল কাদেরকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

যুবলীগের সভাপতি আব্দুল কাদের অভিযোগ করেন, পথসভা থেকে তাদের দলীয় কার্যালয়ে ইট পাটকেল নিক্ষেপ করলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা শুরু হয়। হামলায় আওয়ামী লীগের জেলা কমিটির সদস্য শের আলী ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব কাজী আলমগীর, কাউন্সিলর বাদশাসহ ১০ জন আহত হয়েছে।  

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions