মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

কাপ্তাইয়ে বর্ণাঢ্য আয়োজনে বিজয় দিবস উদযাপন

প্রকাশঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:৩৭:৪৩ | আপডেটঃ ১২ মার্চ, ২০২৪ ১০:০৪:২৯  |  ৭৮৭
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা প্রশাসনের মনোমুগ্ধকর আয়োজনে রবিবার সকালে কর্ণফুলী শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রাঙ্গনে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য কুচকাওয়াজ, ডিসপ্লে, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, উল্টা দৌড় প্রতিযোগিতা, মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতা, সুধীজনের প্রীতি ফুটবল ম্যাচ এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা অবমুক্ত করার মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাঠ পরিদর্শন ও কুচকাওয়াজের সালাম গ্রহন করেন।

এই সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংঙ্গগ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, সহকারী পুলিশ সুপার জুনায়েদ কাইসার, কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী, উপজেলা মুুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী সহ মুুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের সদস্যরা, সরকারি বেসরকারি পদস্ত কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী এবং নানা শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions