বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮

রাবিপ্রবিতে স্নাতক সম্মান শ্রেণীতে ভর্তি পরীক্ষা ৭ ডিসেম্বর

প্রকাশঃ ০৪ ডিসেম্বর, ২০১৮ ১০:৩৯:১০ | আপডেটঃ ১২ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৯:৪৩  |  ৪৩০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এ ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে (ইঞ্জিনিয়ারিং ও বিবিএ প্রোগ্রাম) “এ” ও “বি” ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ৭ ডিসেম্বর ২০১৮খ্রিঃ (শুক্রবার) তারিখে  সকাল ১০:৩০টা থেকে ১১:৩০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা রাঙামাটি শহরের তবলছড়ি এলাকায় মোট দুটি কেন্দ্র- রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় এ অনুষ্ঠিত হবে।

“এ” ইউনিটে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৮২৮ জন এবং “বি” ইউনিটে ম্যানেজমেন্ট বিভাগে ৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৩৩৭ জন।

ভর্তি পরীক্ষা শুরু হওয়ার আধা ঘন্টা আগে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের পরীক্ষার হলে উপস্থিত থাকতে হবে।

ভর্তি পরীক্ষা রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ইউনিটে রোল ১০০০২ হতে ১০৪০৬ পর্যন্ত বি ইউনিটে রোল নম্বর ৪০০০২ হতে ৪০১৬৯ পর্যন্ত এবং শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এ ইউনিটে রোল ১০৪০৭ হতে ১০৮২৯ এবং বি ইউনিটে ৪০১৭০ হতে ৪০৩৩৮ পর্যন্ত ( শিক্ষার্থীদের রোল নম্বর) অনুষ্ঠিত হবে।

ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষার দিন ২ কপি প্রবেশপত্র সঙ্গে আনতে হবে এবং এইচএসসি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড ব্যতীত কোনো পরীক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না।

পরীক্ষার হলে কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস (মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি, হেড ফোন, কমিউনিকেশন ডিভাইস) আনা যাবে না। পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীকে সঠিকভাবে শনাক্ত করার জন্য তাদের কানসহ মুখমন্ডল অবশ্যই অনাবৃত রাখতে হবে।

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তথ্য কর্মকর্তা এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

ভর্তি পরীক্ষার বিস্তারিত আসন বিন্যাস (সিট প্ল্যান) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.rmstu.edu.bd থেকে জানা যাবে।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions