বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮

রাঙামাটি আসনে দিলদারের পক্ষে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ

প্রকাশঃ ১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৫৩:৩৮ | আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৯:১৮  |  ২৮৪
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। বাংলাদেশের সর্ববৃহৎ জেলা হচ্ছে রাঙামাটি পার্বত্য জেলা। সর্বশেষ তথ্যানুযায়ী, জেলাটিতে বর্তমানে ভোটার রয়েছে ৪লাখ ১৭হাজার ৩৫৮জন। যার মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ২লাখ দুই হাজার ৯৯জন ও মহিলা ভোটার রয়েছেন ১লাখ ৯৭হাজার ২৬০জন। জাতীয় সংসদের রাঙামাটি ২৯৯নং আসনটি বর্তমানে জনসংহতি সমিতি (জেএসএস) এর আয়ত্বে রয়েছে। তবে সমান তালে দাপটের সঙ্গেও মাঠে রয়েছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ।  এবার আওয়ামীলীগ ও আঞ্চলিক সংগঠন জেএসএস এর সাথে প্রতিদ্বন্দি¦তা করে আসনটি পুনঃদ্ধার করতে চায় বিএনপি।


এদিকে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে ‘ধানের শীষ’ প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও কাপ্তাইয়ের উপজেলা চেয়ারম্যান মো. দিলদার হোসেন চাচ্ছেন আসনটি পুনঃদ্ধার করে বিএনপিকে উপহার দিতে। এই লক্ষে মঙ্গলবার দলের নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে তার সমর্থকরা মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এর আগে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে মানুষের পাশে থেকে কাজ করে জনগণের ভালোবাসা অর্জন করে পরবর্তীতে আবার উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।

উপজেলা চেয়ারম্যান মো. দিলদার হোসেন বলেন, জনগণ চায় আমি রাঙামাটি সংসদীয় আসনটি পুনঃদ্ধার করে বিএনপিকে উপহার দেই। এখন নেত্রী যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আশাকরি আমি অন্যদলের প্রার্থীদের সঙ্গে প্রতিদ্বন্দি¦তা করে সংসদীয় এই আসনটিকে বিএনপিকে উপহার দিতে সক্ষম হবো।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions